গসিপবিনোদনভাইরাল

কংগ্রেস নাকি BJP, কোন পার্টিতে যোগ দেবেন সোনু সুদ? সোনুর উত্তর শুনে হতবাক সাংবাদিক

করোনা সংকটকালে একাধিকবার দুর্গতদের ত্রাতার ভূমিকায় দেখা গেছে বিখ্যাত বলিউড অভিনেতা সোনু সুদকে। কখনও পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো, তো কখনও আবার স্মার্টফোনের জন্য পড়াশোনা বন্ধ হতে বসা ছাত্রীদের দায়িত্ব নেওয়া– একের পর এক মানবিক পদক্ষেপ নিয়ে সোনু সুদ ভারতের জনগণের কাছে এখন কার্যতই ‘সুপার হিরো’। নিজের ভাল কাজের জন্য ঘরে বাইরে তুমুল ভাবে প্রশংসা আর আশীর্বাদ কুড়িয়েছেন সোনু সুদ ৷স্বভাবতই সোনুর এই সামাজিক কাজকর্ম দেখে অনেকেরই জিজ্ঞাস্য তিনি কোন দলের হয়ে রাজনীতিতে অংশ নিতে চলেছেন? বিজেপি না তৃণমূল। ইউটিউবে সম্প্রচারিত একটি সাক্ষাৎকারে এই প্রশ্নেরই অকপট উত্তর দিলেন সোনু সুদ। শুনে নিন কী বললেন অভিনেতা?

প্রশ্ন- রাজনীতিতে কবে আসছেন?
সোনু সুদ- গত ১০ বছর ধরে আমার কাছে এই প্রস্তাব আসছে রাজনীতিতে যোগ দেওয়ার জন্য। কিন্তু এই বিষয়ে আমার ইন্টারেস্ট নেই, একজন অভিনেতা হিসেবেই আমার অনেক কিছু করার রয়েছে। একবার একটি রাজনৈতিক দলের একজন জনপ্রিয় নেতা আমায় বলেছিলেন, “সোনু তুই লোকসভা নির্বাচন কেন লড়ছিস না তুই তো জিতে যাবি! তুই জানিস সংসদের এই ৫৭০ জন গোটা দেশটা চালায়, রেড পাসপোর্ট পায়, হাই সিকিউরিটি পায়। তুই ওই ৫৭০ জনের একজন হতে পারিস” আমি উত্তর দিয়েছিলাম, স্যার আমি ৫৭০ জনের একজন হতে চাইনা, ৫০ জন অভিনেতার একজন হতে চাই। আমার এখন কোনোও ইন্টারেস্ট নেই পলিটিক্সে।

প্রশ্ন- আপনি বললেন এখন পলিটিক্সে কোনোও আগ্রহ নেই, তারমানে কাল হতে পারে? কখনও কোনোও পার্টির হয়ে ক্যাম্পেন করেছেন?

সোনু- না আমি কোনো রাজনৈতিক দলের হয়ে ক্যাম্পেন করিনি, তবে অভিনয়ের জীবনের শুরুতে এক দুবার রাজনৈতিক মঞ্চে হাত নেড়েছি, এবং বলেছি, “আমি একজন অভিনেতা, আমি কেবল মুখ দেখাতে এসেছি। ভোট আপনাদের ইচ্ছে মতো দেবেন”। আমি অভিনেতা হিসেবেই ঠিক আছি।

প্রশ্ন- আপনাকে পার্লামেন্টে কবে দেখতে পাব? কোনোও একটি দল নাকি বেশ কয়েকটি রাজনৈতিক দলের থেকেই প্রস্তাব পেয়েছেন?

সোনু- না কোনোও নির্দিষ্ট রাজনৈতিক দল নয়, অনেক দলই প্রস্তাব দিয়েছে। কিন্তু আমি কোনো দলের সাথে যুক্ত হলে তাদের কথা মতোই আমায় চলতে হবে, তখন আমি স্বাধীনভাবে এই কাজগুলো করতে পারব না তাই এখনই এসব নিয়ে ভাবছিনা। আমি কেবল কাজ করে যেতে চাই।

Related Articles

Back to top button