খবরবিনোদন

সোনু সুদের মুম্বইয়ের অফিসে আয়কর দফতরের হানা! আইনি জালে জড়াতে পারেন অভিনেতা

বুধবার অভিনেতা সোনু সুদের (Sonu sood) মুম্বইয়ের অফিসে আচমকা হানা দেয় আয়কর দফতর অফিসাররা (Income Tax Department)। অভিনেতার অফিস তন্নতন্ন করে তল্লাসী চালান তারা। এছাড়াও অভিনেতার মুম্বইয়ের অফিস বাদে তার আরও ৬ টি জাগায় জরিপ চালায় তারা৷ এমনকি সোনু সুদের বাড়িতেও গিয়েছিল তারা।

জানা গিয়েছে, সোনু সুদের সংস্থার সঙ্গে একটি রিয়েল এস্টেট সংস্থার জমি চুক্তি খতিয়ে দেখতেই এই অভিযান। এই চুক্তিতে করফাঁকির অভিযোগ উঠেছে। এদিন সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলেছে অভিযান। যদিও অভিনেতার সম্পত্তি বাজেয়াপ্ত করার কোন খবর নেই।

এদিকে গত মঙ্গলবারই দিল্লি সরকারের তরফ থেকে সোনু সুদকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত করা হয়েছে। আর ঠিক তার পরেই সোনুর অফিসে আয়কর কর্তাদের হানা নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে বলিউডে। কয়েকদিন আগে খবর আসে আম আদমি পার্টিতে নাকি যোগ দিচ্ছেন সোনু সুদ। তবে এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি সোনু।

করোনামহামারি চলাকালীন সোনু সুদ পরিযায়ী শ্রিমকদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। যখন প্রায় পুরোপুরি স্তব্ধ ছিল গোটা দেশের জনজীবন সেই সময় পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠাতে বিশেষ ভূমিকা গ্রহণ করেছিলেন। খাবার আর জল নিয়ে তাঁদের পাশে দাঁড়িয়েছিল। তাঁর এই সমাজসেবা বিশেষ প্রশংসা পেয়েছিল। পাশাপাশি গোটা দেশের মন কেড়ে নিয়েছিলেন এই বলি অভিনেতা।

সম্প্রতি সোনু সুদ ও তাঁর পরিবার গণেশ চতুর্থীর উৎসব পালন করেছিলেন। সেই ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। উৎসবের রেশ কাটতে না কাটতেই নতুন বিপদের সামনে দাঁড়িয়ে রয়েছে তিনি। যদিও আয়কর অধিকর্তাদের এই পর্যবেক্ষণ নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি সোনু সুদ ও তাঁর পরিবার।

Related Articles

Back to top button