শিবের ছবি শেয়ার না করে কাউকে সাহায্য করুন! শিবরাত্রিতে বার্তা সোনু সুদের


আজ সারা দেশজুড়েই ধুমধাম করে পালিত হচ্ছে মহা শিবরাত্রি। আর এই বিশেষ দিনেই নিজের অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা দিলেন সোনু। লিখলেন, ভগবান শিবের ছবি ফরোয়ার্ড না করে কারোর উপকার করুন। টুইটারে সোনু লিখলেন, ‘ দয়া করে ভগবান শিবের ছবি ফরোয়ার্ড করবেন না। তার বদলে এমন কাউকে সাহায্য করুন যাঁর সত্যিই প্রয়োজন৷ ওম নমঃ শিবায়।’

রবিনহুড’ বললেও কিছু ভুল হয়না অভিনেতা সোনু সুদ-কে (Sonu sood)। সেই করোনাকাল থেকে একাধিকবার দুর্গতদের ত্রাতার ভূমিকায় দেখা গেছে বিখ্যাত বলিউড তথা দক্ষিণী অভিনেতা সোনু সুদকে।

কখনও পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো, তো কখনও আবার স্মার্টফোনের জন্য পড়াশোনা বন্ধ হতে বসা ছাত্রীদের দায়িত্ব নেওয়া, দরিদ্র পরিবারকে ইরিক্সা দিয়ে তাদের পাকাপাকি রোজগারের ব্যবস্থা করে দেওয়ার মত– একের পর এক মানবিক পদক্ষেপ নিয়ে সোনু সুদ ভারতের জনগণের কাছে এখন কার্যতই ‘সুপার হিরো’। নিজের ভাল কাজের জন্য ঘরে বাইরে তুমুল ভাবে প্রশংসা আর আশীর্বাদ কুড়িয়েছেন সোনু সুদ ৷

ইতিমধ্যেই দেশের আনাচে কানাচে বিভিন্ন জায়গায় গড়ে উঠেছে অভিনেতার নামে একাধিক দোকান। তেলেঙ্গানায় তৈরি হয়েছে সোনু সুদের মন্দির। কলকাতার পুজো মন্ডপেও দেখা গেছে সোনুর মূর্তি। কিন্তু এত ভালোবাসা পেয়েও বিন্দুমাত্র অহংকার নেই অভিনেতার। তিনি একেবারে মাটির মানুষ।

যখন গোটাদেশে আজ কেবলই ভগবান শিবের ছবি পোস্ট, মাথায় জল ঢালার ভিডিওতে উপচে পড়ছে সোশ্যাল মিডিয়া তখনও সোনুর আর্তি মানুষের পাশে থাকার৷ আসলে সোনু বোধহয় মানুষের মধ্যেই দেখতে পান স্বয়ং ভগবানকে।


Like it? Share with your friends!

627
627 points