খবরবিনোদনসিনেমা

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিচ্ছেন গরিবের মাসিহা? প্রশ্নের উত্তর নিজেই দিলেন সোনু সুদ

বলিউডের বিখ্যাত অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। মূলত বলিউড সিনেমায় খল চরিত্রেই অভিনয় করতেন অভিনেতা। তবে গত বছর করোনা মহামারীর সময় থেকে অসহায় মানুষদের পাশ দাঁড়িয়ে একপ্রকার গরিবের মাসিহা হয়ে গিয়েছেন সোনু সুদ। সম্প্রতি চারিদিকে খবর রটে গিয়েছে ২০২২ সালের ভোট নাকি প্রার্থী হচ্ছেন তিনি। এই খবরটি আগুনের মত সর্বত্র ছড়িয়ে পড়েছে।

যদিও এই খবরটি সম্পূর্ণটাই গুজব বলে মন্তব্য করেছেন অভিনেতা নিজেই। এর আগেও রাজনীতিতে যোগ না দেবার কথা জানিয়েছিলেন সোনু। এবার আগামী বিএমসি ভোটে প্রার্থী হয়ে দাঁড়ানোর গুজব ছড়িয়ে পড়ায় নিজেই মুখ খুললেন অভিনেতা। ভোটে দাঁড়ানোর সমস্ত খবরকে একেবারেই গুজব বলে ঘোষণা করেছেন তিনি।

যেমনটা জানা যাচ্ছে সংবাদ মাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে খবর ছড়িয়ে পড়েছিল যে ২০২২ সালের বৃহণ্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হচ্ছেন অভিনেতা। মুম্বই কংগ্রেস সচিব গণেশ যাদব তাকে ভোটার প্রধান মুখ করেই ভোটার জন্য স্ট্র্যাটেজি তৈরী করছেন। এই ধরণের নানান কানাঘুষো শোনা যাচ্ছিলো চারিদিক থেকে।

সম্প্রতি নিজের অফিসিয়াল টুইটার থেকে একটি টুইট করেছেন সোনু সুদ। সেখানে তিনি লিখেছেন, ‘সত্যি নয়। আমি একজন সাধারণ মানুষ হিসাবেই খুশি আছি। এই টুইটের পরেই অভিনেতার ভক্তগণেরা রীতিমত খুশি হয়ে গিয়েছেন। আসলে সাধারণ মানুষের মতে সোনু সুদের রাজনীতিতে না যাওয়া টাই ভালো।

প্রসঙ্গত, গতবছর লকডাউনের সময় থেকে অগণিত মানুষের উপকার করেছেন সোনু সুদ। ভিন রাজ্য থেকে শুরু করে বিদেশে আটকে থাকা মানুষদের অব্রি ফিরিয়েছেন। অনেকের চিকিৎসার খরচ বহন করেছেন। একটি গোটা গ্রামের ছাত্রছাত্রীদের পড়াশোনার খরচ থেকে শুরু করে এক গ্রামে বিদ্যুৎ নিয়ে এসেছেন। ইতিমধ্যেই জনসাধারণের কাছে ভগবানের মতোই হয়ে গিয়েছেন সোনু সুদ।

Related Articles

Back to top button