গসিপবিনোদনসিনেমা

গর্বিত দেশ! রাশিয়ায় স্পেশাল অলিম্পিকে ভারতের ব্রান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হলেন সোনু সুদ

সিনেমার পর্দায় নয় বাস্তবের সুপারহিরো সোনু সুদ (Sonu Sood)। করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়ে, সাধ্যমতো তাঁদের সাহায্য করে ইতিমধ্যেই সকলের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন অভিনেতা। তাই এখন সকলের কাছে মাসিহা তিনি। প্রতিনিয়ত একের পর এক সমাজসেবামূলক কাজ করে ইতিমধ্যেই অসংখ্য মানুষের অনুপ্রেরণা হয়ে উঠেছেন তিনি।

আর এবার শীতকালীন মরশুমে রাশিয়ায় আয়োজিত স্পেশাল অলিম্পিক (Special Olympic)-এ ভারতের মুখ অর্থাৎ ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়ে ফের একবার দেশের মুখ উজ্জ্বল করলেন তিনি। উল্লেখ্য ১৯৬৮ সাল থেকে প্রতি দু’বছর অন্তর এই স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস অনুষ্ঠিত হয়। এই অলিম্পিকে বিশেষভাবে সক্ষম মানুষরা অংশ নিতে পারেন।

Sonu Sood

আগামী বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসে রাশিয়াতে অনুষ্ঠিত হবে স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস (Special Olympics World Winter Games in Russia in 2022)। সেখানে সোনুর নেতৃত্বে ভারতীয় খেলোয়াড়েরা অংশ নেবেন। জানা গেছে এবারের এই শীতকালীন অলিম্পিক রাশিয়ার কাজানে অনুষ্ঠিত হবে।

সম্প্রতি ভারচুয়াল সাংবাদিক বৈঠকেও অংশ নিয়েছিলেন সোনু। জানা গেছে, ভার্চুয়াল এই উদ্বোধনী অধিবেশনে ক্রীড়াবিদ, কোচ, কর্মকর্তা এবং স্বেচ্ছাসেবক মিলিয়ে মোট ৫০০ জন উপস্থিত ছিলেন। সেখানে প্রত্যেকের প্রশংসা করার পাশাপাশি সবার প্রশ্নের উত্তরও দেন সোনু।এদিনের সাংবাদিক বৈঠকে সোনু বলেন ‘বিদেশের মাটিতে নিজের ট্যালেন্টকে প্রমাণ করার এটাই সবচেয়ে বড় সুযোগ। আশা করি, দেশের খেলোয়াড়রা এই সুযোগ পুরোপুরি কাজে লাগাবেন।’

এছাড়া স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমসে ভারতের ব্রান্ড অ্যাম্বাসাডর হওয়ার কথা জানতে পেরে আপ্লুত সোনু নিজেও। এপ্রসঙ্গে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছেন, ‘এরকম একটা সুযোগ পেয়ে সত্যিই গর্ব হচ্ছে। আশা করি, দেশের খেলোয়াড়েরা রাশিয়ার মাটিতে দেশের মুখ উজ্জ্বল করবেন।’ উল্লেখ্য তাঁর এই সাফল্যে দারুন উচ্ছসিত তাঁর সকল অনুগামীরা। ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তাঁর কমেন্ট বক্স

Related Articles

Back to top button