খবরবিনোদনসিনেমা

শেষ মেশ দিল্লি সরকারে যোগ দিলেন সোনু সুদ! হলেন দেশকে মেন্টরের অ্যাম্বাসাডর হলেন অভিনেতা

বলিউডের বিখ্যাত অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। মূলত বলিউড সিনেমায় খল চরিত্রেই অভিনয় করতেন অভিনেতা। তবে গত বছর করোনা মহামারীর সময় থেকে অসহায় মানুষদের পাশ দাঁড়িয়ে একপ্রকার গরিবের মাসিহা হয়ে গিয়েছেন সোনু সুদ। সম্প্রতি চারিদিকে খবর রটে গিয়েছে ২০২২ সালের ভোট নাকি প্রার্থী হচ্ছেন তিনি। এই খবরটি আগুনের মত সর্বত্র ছড়িয়ে পড়েছে। যদিও রাজনীতিতে যোগ দিচ্ছেন না বলেই জানিয়েছিলেন অভিনেতা।

তবে সম্প্রতি জানা যাচ্ছে দিল্লি আমি আদমি পার্টি সরকারের সাথে যোগ দিতে পারেন সোনু সুদ। আজ অর্থাৎ শুক্রবার সকালেই দিল্লির মুখমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাথে বৈঠকে বসেন সোনু। সাথে ছিলেন AAP পার্টির কনভেনোর রাঘব চাদ্দা। প্রায় দেড় ঘন্টা ধরে চলেছে বৈঠক। আর বৈঠক শেষে এক চমৎকার সিদ্ধান্ত নিয়েছেন সোনু সুদ।

জানা যাচ্ছে আপ সরকারের নতুন একটি কর্মসূচির প্রধান মুখ হিসাবে নির্বাচিত হয়েছেন সোনু সুদ। দিল্লি সরকারের ‘ভারত কে মেন্টর’ নামের কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সোনু সুদ। আপ সরকারের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এক খবরটি শেয়ার করা হয়েছে। সাথে রয়েছে সোনু সুদ ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজিরিওয়ালের হাসিমুখের একটি ছবি।

টুইটে সোনু সুদের ভাষায় লেখা রয়েছে, ‘আজ, আমি লক্ষ লক্ষ ছাত্রদের মেন্টর করার সুযোগ পেয়েছি। ছাত্রদের গাইড করার চেয়ে বড় কোন সেবা নেই। আমি নিশ্চিত একসাথে আমরা পারব এবং আমরা করব’। তবে সরাসরিভাবে রাজনীতিতে কিন্তু নামছেন না অভিনেতা। খবরটি প্রকাশ্যে আসার পর থেকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

এই প্রসঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, সোনু সুদকে ধন্যবাদ নিজের ব্যস্ত জীবন থেকে সময় বের করার জন্য। দেশের মানুষের কাছে উনি একজন অনুপ্রেরণা। এতদিন এতসরকার মিলে যেটা করে দেখতে পারেনি সেটা উনি করে দেখিয়েছেন। এটা সত্যিই চমৎকারের থেকে কিছু কম নয়’।

Related Articles

Back to top button