বিনোদনভাইরালভিডিওসিনেমা

মাটি আর সবুজ ঘাস দিয়েই ৫০০০০ বর্গ ফুটের চিত্র! সোনু সুদের জন্মদিনে বিশেষ উপহার ভক্তের

সোনু সুদ (Sonu Sood) বাস্তবের সুপারহিরো। গতবছর করোনাকালে দেশজুড়ে লকডাউন (Lockdown) চলাকালীন অসংখ্য অসহায় মানুষের দিকে ভগবানের মতোই বাড়িয়ে দিয়েছিলেন সাহায্যের হাত। গোটা দেশবাসীর কাছে পৌঁছে গিয়েছিলেন মসিহা হয়ে। ভিন রাজ্যের পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিতে বিশেষ বাস, ট্রেনের ব্যবস্থা করা থেকে শুরু করে অসংখ্য মানুষের জন্য মাস্ক,স্যানিটাজারের মতো প্রয়োজনীয় একাধিক স্বাস্থ্য পরিষেবার ব্যবস্থা করে সকলের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন রূপালী পর্দার এই খলনায়ক।

Sonu Sood

তাই আর পাঁচ সেলিব্রেটিদের মতো রূপোলি পর্দায় পিছনে থেকে নয় অসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে তিনি যেমন তাঁদের ঘরের ছেলে হয়ে উঠতে পেরেছেন তেমনি হয়ে উঠেছেন মাসিহা। যা না চাইতেই তাঁকে দিয়েছে অসংখ্য মানুষের খাঁটি ভালোবাসা,শ্রদ্ধা আর আশীর্বাদ। যা বোধহয় দেশের তাবড় সেলিব্রেটিরা নিজেদের গোটা অভিনয় জীবন দিয়েও অর্জন করতে ব্যর্থ হবেন। তাই অসহায় মানুষের কাছে বাস্তবের হিরোতে পরিণত হয়েছেন সোনু সুদ।

গত ৩০ শে জুলাই ছিল অসহায়দের ভগবান সোনু সুদের জন্মদিন। ভগবানের পুজোয় যেমন ভিড় উপচে পড়ে মন্দিরে মন্দিরে তেমনি অসখ্য ভক্তরা ভিড় জমিয়েছিলেন সোনু সুদের জন্মদিনে। প্রিয় মানুষটির জন্মদিনে শুভ কামনায় ভরিয়ে দিয়েছেন তাকে। সাথে অনেকেই নিয়ে গিয়েছেন নিজেদের সাধ্যমত উপহার। ফুল মালা থেকে শুরু করে চকলেট নানা উপহারে ভরিয়ে দেওয়া হয়েছে অভিনেতাকে। এমনকি এক ভক্ত নিজের জিভ দিয়ে সোনু সুদের ছবি এঁকে দেখিয়েছেন।

Sonu Sood 50000 sq foot painting

তবে সম্প্রতি আরো একটি অভিনব উপহারের ভিডিও সামনে এসেছে। মহারাষ্ট্রের বিপুল মিরাজকর নামের এক শিল্পী ৫০ হাজার বর্গ ফুট জমিতে ফুটিয়ে তুলেছেন সোনু সুদের চিত্র। মাটিতে থাকা সবুজ ঘাস দিয়েই তৈরী করেছেন ছবিটি। অভিনব এই উপহার পেয়ে আপ্লুত অভিনেতা সোনু সুদ নিজেই। ভিডিওটি নজরে এসেছে অভিনেতার, এমন একটি শিল্পকলা দেখে তিনি মুগ্ধ হয়ে গিয়েছেন। নিজের ফেসবুকে শিল্পীর দেওয়া ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা।

অসাধারণ সুন্দর এই শিল্পকর্মটি তৈরী করতে মোট ২০ দিন সময় লেগেছে বিপুল মিরাজকরের। যেটা বিপুল ও তার কিছু সহকর্মীরা মিলে তৈরী করেছে। মাটির ওপরে থাকা ঘাস কেটে কেটেই তৈরী করা হয়েছে সোনু সুদের মুখের চিত্রটি। যেটা ওপর থেকে ড্রোনের মাধ্যমে ভিডিও করে দেখানো হয়েছে। ভক্তদের থেকে এমন সুন্দর ও অভাবনীয় উপহার পেয়ে সত্যিই দারুণ খুশি অভিনেতা। সাথে বিপুল ও তাঁর গোটা টিমকে কুর্নিশ জানিয়েছেন এতো সুন্দর একটি উপহার দেওয়ার জন্য।

Related Articles

Back to top button