গানবিনোদনভাইরালভিডিও

সুপার সিঙ্গারের মঞ্চে বাঁকুড়ার ঐতিহ্য! গান ছেড়ে ডালের বড়ি দিচ্ছে সোনু নিগম, ভাইরাল হল ভিডিও

বাংলা টেলিভিশনের জনপ্রিয় গানের রিয়্যালিটি শো ষ্টার জলসার সুপার সিঙ্গার। দেখতে দেখতে তিন নম্বর সিজেন চলছে শোটির। গানের এই মঞ্চে বিচারকদের আসনে আলোকিত করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম (Sonu Nigam) এবং কৌশিকী চক্রবর্তী (Koushiki Chakraborty)। আর সঞ্চালকের ভূমিকায় রয়েছে টলিউডের অভিনেতা যীশু সেনগুপ্ত। সম্প্রতি বাঙালির ঐতিহ্য সোনু নিগমের সাথে ভাগ করে নেওয়া হল সুপার সিঙ্গারের মঞ্চে।

সোনু নিগম নামটা সকলের কাছে বেশ পরিচিত। সোনুর গান শোনেন নি এমন লোক খুব কমই রয়েছে। বলিউডের একাধিক ছবিতে সোনুর গান বারেবারে যেন মন্ত্রমুগ্ধ করেছে দর্শক থেকে শ্রোতাদের। তবে সোনুর আরও একটা পরিচয় রয়েছে সেটা হল বাংলার জামাই। আর এবার বাংলার জামাইয়ের সাথেই দুস্টু মিষ্টি অভিজ্ঞতা দেখা গেল সুপার সিঙ্গারের মঞ্চে।

বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীদের হাজির করা হয়েছে সুপার সিঙ্গার ৩ এর মঞ্চে। যাতে তারা নিজেদের মত করে গোটা বাংলার সংস্কৃতি ও বাঙালিদের প্রতিভা তুলে ধরতে পারে সকলের সামনে। আর বাঁকুড়ার মেয়ে তনুশ্রী হলেন তাদের মধ্যেই একজন। এদিন সুপার সিঙ্গার ৩ এর মঞ্চে তনুশ্রী গানের গাওয়ার পাশাপাশি সোনু নিগমকে বড়ি দেওয়া শিখিয়েছে। যার একটি টুকরো ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে।

ভিডিওতে দেখা যাচ্ছে যীশু তনুশ্রীকে বলছেন, ‘এই যে তুই বললি বাঁকুড়ার যে ঐতিহ্য, শিল্প এখানে তুলে ধরবি যাতে আরও এগিয়ে নেওয়া যায়। তো কি শেখাবি? যার উত্তরে তনুশ্রী জানায় বড়ি দেওয়া শেখাবে সে। এরপর সমস্ত সরঞ্জাম স্টেজে হাজির করে বিউলির ডাল বাটা দিয়ে বড়ি দিয়ে দেখিয়েছে সে। এমনকি সোনু নিগমকেও নিজে হাতে বড়ি দিতে দেখা যাচ্ছে। আর সাথে গান গাইছে তনুশ্রী।

মজার এই এপিসোডটি আগামী রবিবার সম্প্রচারিত হবে ষ্টার জলসায়। তবে তার আগেই দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দেবার জন্য এই এক ঝলক শেয়ার করা হয়েছে। অবশ্য ইতিমধ্যেই ভিডিওটি বেশ ভাইরালও হয়ে পড়েছে। নেটিজেনদের মধ্যে একজন ভিডিও দেখে মন্তব্য করেছেন, ‘এটা সেরা ছিল’।

Related Articles

Back to top button