খবরগানবিনোদন

রিয়্যালিটি শোতে ফিরছেন সোনু নিগম, মজার ছলে বললেন ‘আশা করি মেলোড্রামা করতে হবে না!’

বিনোদন জগতে সিরিয়াল এর পাশাপাশি বিভিন্ন ধরণের রিয়্যালিটি শোগুলিও (Reality Show) দর্শক মহলে বেশ জনপ্রিয়। রিয়্যালিটি শো গুলি গোটা বিশ্বের অলিগলি থেকে অসাধারণ দক্ষতা সম্পন্ন প্রতিভাবান প্রতিযোগী খুঁজে বার করে আনে পর্দার সম্মুখে। তাদের অসাধারণ প্রতিভা দর্শকের কাছে তাদের করে তোলে জনপ্রিয়। এছাড়াও দারিদ্রতার অতলে তলিয়ে যেতে থাকা অসাধারণ কিছু প্রতিভাকে নিজের ইচ্ছে পূরণের পাখা ডানা খুঁজে পেতে সাহায্য করে, উড়তে সাহায্য করে।

হাসি-কান্না, সুন্দর-অসুন্দর, সুখ-দুঃখ, বিষাদ, আনন্দ, ওঠা, পরা, নতুন করে প্রতিনিয়ত কিছু শেখা, হার-জিত সব মিলিয়ে তৈরী হয় এই রিয়্যালিটি শো গুলি এক একটা হৃদয় বিদারক গল্প দর্শকের মনের কোনে সমবেদনার সঞ্চার করে। মনের ভিতর নাড়া দিয়ে যায়। সম্প্রতি জানা গিয়েছে সোনু নিগম (Sonu Nigam) একটি রিয়্যালিটি শো এর মধ্যে দিয়ে আবারো দর্শকের সামনে হাজির হতে চলেছেন।

খুব শীঘ্রই ষ্টার জলসা চ্যানেল এ একটি গানের রিয়্যালিটি শো আরম্ভ হতে চলেছে। সেই শো তে কুমার শানু, কৌশিকী চক্রবর্তী কে বিচারকের ভূমিকায় দেখা যাবে। সোনু নিগম কেও এবারে বাংলার এই জনপ্রিয় গানের শো তে বিচারকের আসনে দেখা যাবে। তবে সোনু নিগম স্পষ্টতই জানিয়েছেন তিনি স্পষ্ট কথা বলতে ভালোবাসেন। কেউ তাকে বলে দেবে কার সাথে কি ব্যবহার করতে হবে, বার কোন প্রতিযোগীর প্রতি কি মন্তব্য করতে তা তিনি কখনোই মেনে নেবেন না। তার কথায়, সংগীতের বিশুদ্ধতা যাচাই করার ক্ষমতা তার রয়েছে। আর সাথে তিনি স্পষ্টত এও জানিয়েছেন যদি তিনি দেখেন তাকে জোর করে ইচ্ছের বিরুদ্ধে গিয়ে কোনো মন্তব্য করতে বলা হচ্ছে, তবে তিনি আর একবার ভেবে দেখবেন তার কাজের বিষয়ে।

প্রসঙ্গত, বর্তমানে এই রিয়্যালিটি শো গুলির নির্মাতাদের প্রতি কিছু অভিযোগ উঠে আসছে। অভিযোগ জোর করে ইচ্ছের বিরুদ্ধে প্রতিযোগীর প্রতি মন্তব্য করার। শোনা গেছে, বিচারকদের স্বতন্ত্র মন্তব্য প্রেরণ করতে না দিয়ে নির্মাতারা নিজেদের ইচ্ছে মতো মন্তব্য বিচারকদের দিয়ে বলানো করিয়ে থাকেন। কিছুমাস আগেই একটি জনপ্রিয় গানের শো ‘ইন্ডিয়ান আইডল’-এ একটি বিশেষ দিনে বিচারক হিসাবে উপস্থিত ছিলেন অমিত কুমার। তিনি পরবর্তীকালে অভিযোগ করেন শোতে সব প্রতিযোগীর গান ওনার পছন্দ হয়নি।

কিন্তু নির্মাতাদের কারণে তাকে একপ্রকার বাধ্য হয়ে সকল প্রতিযোগীর প্রশংসা করতে হয়। তিনি এই বিষয়টি মন থেকে মেনে নিতে না পেরে তিনি দর্শককে সেকথা জানান। তার এই স্বীকারোক্তিতে, জনপ্রিয় সংগীত শিল্পী সোনু নিগম রিয়্যালিটি শো গুলির নির্মাতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেছেন অমিত কুমার অনেক বড়ো একজন শিল্পী, তিনি সকলকে সন্মান করে নীরব থাকেন তাই তার নীরবতার সুযোগ নেওয়া হয়েছে।

Related Articles

Back to top button