বিনোদনসিনেমা

এই প্রথম নয়! আলিয়ার বিয়ের বিদায়ীতে আগেই কেঁদেছেন তার মা সোনি রাজদান, রইল আসল সত্যি

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের রেশ যেন কাটতেই চাইছে না। সোশ্যাল মিডিয়া খুললেই একের পর এক চোখের সামনে ভাসছে বলিউড লাভ বার্ডস ‘রালিয়া’ র বিয়ের ছবি। বিয়ের আগের দিন রাতেই রণবীরের মা নীতু কাপুর এবং দিদি ঋদ্ধিমা কাপুর তাদের বিয়ের খবর সকলের সামনে এনেছিলেন। বৃহস্পতিবার সকাল থেকেই হাই প্রোফাইল সেই বিয়ের দিকে তাকিয়ে ছিল গোটা দেশ।

সমস্ত জল্পনায় শিলমোহর দিয়ে এদিন মুম্বইয়ের পালি পাহাড়ে প্রয়াত ঋষি কাপুরের বাসভবন বাস্তুতে বিয়ের আসর বসেছিল তার ছেলে রণবীর কাপুর এবং মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটের। বিয়ের সেই ছবি আগেই সামনে এসেছিল। পরে পাপারাৎসিদের ক্যমেরায় বন্দী একাধিক ছবি থেকে শুরু করে ভিডিওতে দেখা যায় চারদিকে উল্লাস, চিৎকার হইচই-এর মাঝেই হাত ধরাধরি করে হেঁটে চলেছেন রণবীর আলিয়া।


দুজনকেই পাশাপাশি এত সুন্দর মানিয়েছে যে চোখ ফেরাতে পারছেন না কেউই। এদিন বিয়ের সাজে সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি আইভরি রঙা জরির কাজ করা অর্গ্যাঞ্জা সিল্ক শাড়ি সাথে হিরের গয়নার দ্যুতিতে আলাদাই ঝলমল করছিলেন আলিয়া। রণবীরের পরণে ছিল প্রায় একই রঙের সিল্কের শেরওয়ানি, জরি বোনা শাল,এবং হিরের বোতাম। এদিন সোশ্যাল মিডিয়ায় আলিয়া বিয়ের ছবি শেয়ার করা মাত্রই শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড।

তবে হাজার হোক আদরের ছোটো মেয়ের বিয়ে বলে কথা! তাই এই বিশেষ দিনে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন আলিয়ার মা সোনি রাজদান। বিয়ে মিটতেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তিনি লেখেন, ‘সবাই বলে যে তুমি মেয়েকে হারালে আর একটা ছেলেকে পেলে। আমি বলি, আমরা একটা অসাধারণ ছেলেকে পেলাম, একটা অসাধারণ পরিবার পেলাম। আর অবশ্যই আমার প্রিয় ছোট্ট মেয়ে সবসময় রয়েছে আমার কাছে। রণবীর আর আলিয়া তোমাদের শুভেচ্ছা জানাই অনেক ভালোবাসা, ইতি – তোমাদের মা।’

কিন্তু এটা কিন্তু প্রথম নয়, এর আগেও একবার মেয়েকে বিদায় জানিয়েছিলেনসোনি রাজদান। সেদিক দিয়ে দেখলে বলাই যায় মেয়ে আলিয়ার দ্বিতীয় বিয়ে দিলেন তিনি। তবে বাস্তবে নয়, আগের সেই বিয়ে ছিল একেবারেই সিনেমার পর্দায়। আসলে ‘রাজি’ সিনেমায় তিনি আলিয়ার মায়ের ভূমিকাতেই অভিনয় করেছিলেন। সেই বিয়েতেও সিনেমার খাতিরে একইরকম ইমোশনাল হয়ে হয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button