বিনোদনভিডিওসিরিয়াল

‘শঙ্খ-মোহরকে খুব মিস করি’! পর্দায় ‘সোনাতিক’ জুটির কামব্যাক নিয়ে মুখ খুললেন সোনামণি

বছর বছর কত সিরিয়াল যায় আসে, তারই মধ্যে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও তার রেশ থেকে যায় দর্শকমহলে। বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার সিরিয়াল ‘মোহর’ (Mohor)। এই সিরিয়ালের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে অসংখ্য দর্শকদের আবেগ।

তাই টিভির পর্দায় সম্প্রচার শেষ হলেও আজও সোশ্যাল মিডিয়ার পাতায় সিরিয়ালের বিভিন্ন ফ্যানপেজে ভেসে ওঠে শঙ্খ (Shankha) মোহরের (Mohor) নানান মিষ্টি মুহূর্ত। পর্দার এই জুটিকে ভীষণ ভালোবাসেন দর্শকরা। ধারাবাহিকে নায়ক শঙ্খ চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)। আর তার বিপরীতে দুটি বেঁধেছিলেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)।

দর্শকদের কাছে তাদের এই জুটিটা আজও ভীষণ প্রিয়। একসময় ভক্তরা, নাম মিলিয়ে তাদের জুটিকে ভালোবেসে নাম দিয়েছিলেন সোনাতিক (Sonatik) জুটি।  দর্শকদের ভালোবাসায় ইতিমধ্যেই নতুন সিরিয়াল শুরু করেছে পর্দার মোহর শঙ্খ। তবে দুজনেই এখন অভিনয় করছেন আলাদা আলাদা দুটি সিরিয়ালে। একদিকে সোনামনিকে দেখা যাচ্ছে স্টার জলসার এক্কা-দোক্কা সিরিয়ালে। তবে এই সিরিয়ালেও সোনামণি অভিনীত রাধিকা চরিত্রটিও অল্পদিনেই পেয়েছে দর্শকদের ভালোবাসা।

অন্যদিকে প্রতীককে দেখা যাচ্ছে সাহেবের চিঠি সিরিয়ালে সাহেবের চরিত্রে। সম্প্রতি টলিটাইম নামে একটি ইউটিউব চ্যানেলের সাথে খোলামেলা আড্ডায় বসেছিলেন সোনামণি। সেখানে তিনি জানিয়েছেন সাধারণ দর্শকদের মতো তিনিও সাহেবের চিঠি সিরিয়ালের নিয়মিত দর্শক তিনি। শুধু তাই নয় নিয়মিত এই সিরিয়াল দেখে তিনি নিজেই ফিডব্যাক দেন অভিনেতা প্রতীক সেনকে। তবে সোনামণি এদিন  নিজের মুখেই জানিয়েছেন পর্দায় মোহর শেষ হয়ে গেলেও মোহরের শুটিং এর সময় তিনি যে সেট যে মেকআপ রুমে যেতেন এখন রাধিকা চরিত্রে অভিনয় করেও সেই একই সেট এবং মেকআপ রুম তিনি পেয়েছেন।

তাই পর্দায় মোহর শেষ হয়ে গেলেও মোহরকে আজও ভীষণ মিস করেন তিনি। তবে শুধু মোহর না এদিন সোনামণি হাসিমুখেই জানিয়েছেন শঙ্খ  মোহর একে অপরের পরিপূরক, তাই যেহেতু তিনি মোহরকে মিস করছেন তাই অবশ্যই শঙ্খকেও মিস করছেন তিনি। প্রসঙ্গত দর্শকরাও  কিন্তু এখনও  ভীষণ মিস করেন পর্দার সোনাতিক জুটিকে। তাই পর্দায় ফের একবার মোহর শঙ্খ জুটিকে ফিরিয়ে আনার কথা তারা ইতিপূর্বে একাধিক পোস্টের মধ্যে দিয়ে, লেখার মধ্যে দিয়ে জানিয়েছেন দর্শক।

এ প্রসঙ্গে সোনামণি বলেছেন  ‘এটা তো পুরোটা আমাদের হাতে থাকে না, এটা পুরোটাই চ্যানেল কর্তৃপক্ষের কিংবা প্রডিউসারদের ওপরে নির্ভর করে, গল্পের উপর নির্ভর করে। তবে হ্যাঁ আমাদেরও ইচ্ছা আছে আবার একসাথে সে জুড়িটাকে ফিরিয়ে আনার’। অর্থাৎ সোনামণি আবার প্রতীকের সাথে কাজ করতে চান।  তবে আগের মতো এখন তাঁর প্রতীকের সাথে যোগাযোগ না থাকলও  মাঝেমধ্যেই তাদের কথা হয়। অভিনয়ের জন্য প্রয়োজনীয় টিপস নিতে মাঝেমধ্যে পর্দার শঙ্খ স্যারকে ফোন করেন সোনামণি।

Related Articles

Back to top button