ওয়েব সিরিজবিনোদনসিরিয়াল

অভিনয় ছেড়ে বীমা কোম্পানির চাকরিতে যোগ দিলেন সোনামনি! খবর ঘিরে শোরগোল নেটপাড়ায়

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোনামনি সাহা (Sonamoni Saha)। ছোট পর্দার  অভিনেত্রী হয়েও দর্শক মহলে এই অভিনেত্রীর জনপ্রিয়তা রয়েছে চোখে পড়ার মতো। এই মুহূর্তে সোনামনিকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘একক দোক্কা’ তে। লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়ালে রাধিকার চরিত্রে অভিনয় করছেন সোনামনি।

কিন্তু হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে একটি খবর। জানা যাচ্ছে অভিনয় ছেড়ে এবার বিমা কোম্পানিতে চাকরি করছেন অভিনেত্রী সোনামণি সাহা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে নিজেকে বিমা কোম্পানির এজেন্ট বলে গ্রাহকদের কাছে পরিচয় দিচ্ছেন সোনামনি।

Sonamoni Saha sad

কিন্তু হঠাৎ করে অভিনয় ছেড়ে কেন নতুন চাকরি নিলেন সোনামনি? আসল ঘটনাটা কি? আসলে বাস্তবে  এসভিএফ প্রযোজিত ওয়েব সিরিজ (Web Series) ‘দি বেঙ্গল স্ক্যাম’ (The Bengal Scam)-এর প্রোমোশনাল ভিডিও সামনে এসেছে। এই ওয়েব সিরিজে বিমা কর্মীর ভূমিকায় অভিনয় করছেন সোনামণি। তাঁর বিপরীতে সহকর্মীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা কিঞ্জল নন্দা (Kinjal Nanda)।

এই ওয়েব সিরিজের হাত ধরেই প্রথমবার ওটিটি প্লাটফর্ম ‘হইচই’ (Hoichoi) -এ ডেবিউ করছেন সোনামনি। আগামী ১১ই নভেম্বর হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে ‘দি বেঙ্গল স্ক্যাম’-এর। অভিরূপ ঘোষ (Abhirup Ghosh) পরিচালিত  এই ওয়েব সিরিজটিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রজতাভ দত্ত (Rajtava Dutta)।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওয়েব সিরিজটির ভিডিওতে দেখা যাচ্ছে সোনামনির অফিসে এসেছে ফুল আর টুসি নামের এক বিবাহিত দম্পতি। তাদের বিয়ের বয়স মাত্র বারো ঘন্টা। ইতিমধ্যেই তিপ্পান্ন বার ডিভোর্স হয়েছে টুসির। তাই চুয়ান্ন নম্বর বিয়ে যাতে চুয়ান্ন বছর চলে, তাই সম্পর্কের ইনসিওরেন্স করাতে চান তারা। একথা শুনেই রেগে গিয়ে তাঁদের অফিস থেকে বার করে দেন সোনামনি।

Related Articles

Back to top button