বিনোদনসিনেমা

খুশির হাওয়া কাপুর পরিবারে! সদ্যোজাত পুত্র সন্তানের সাথে ভাইরাল সোনম কাপুরের ছবি

বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। এরই মধ্যে আজই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে অভিনেত্রীর একটি ছবি। সেই ছবি ঘিরেই তৈরী হয়েছে নতুন জল্পনা। এই ছবিতে সকলের নজর কেড়েছে সোনমের বুকে মাথা রেখে শুয়ে থাকা একরত্তি পুত্র সন্তান।

এই ছবিই এখন পেজ থ্রীর পাতায় অন্যতম হট টপিক। তাহলে কি সবাইকে না জানিয়েই মার্কিন মুলুকে চুপিসারে আজই পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম। এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে। কিন্তু খটকা একটা থেকেই যাচ্ছে। আসলে প্রেগনেন্সি পিরিয়ডের শুরু থেকে সোনাম আর তার স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) সব কিছুই যেহেতু সবাইকে জানিয়ে করছেন তাই হটাৎ ডেলিভারির আগে কাওকে কিছু জানাবেন না এমনটা কেউ ঠিক বিশ্বাস করতে পারছেন না।

Sonam Kapoor 3

সোনমের এই ভাইরাল ছবিতে অনেকেই নানারকম কমেন্ট করেছেন। আসলে চলতি বছরের মার্চ মাসেই গর্ভবতী হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী। তাই এরই মধ্যে অভিনেত্রীর সন্তান প্রসব করার বিষয়টি ঠিক বিশ্বাসযোগ্য নয় কারোর কাছেই। তাই সবাই বলছেন এরই মধ্যে সন্তান প্রসব করে ফেললেন অন্তঃসত্ত্বা সোনম?

Sonam Kapoor 2

আসলে চলতি বছরের মার্চ মাসেই প্রেগনেন্সির কথা জানিয়েছিলেন অভিনেত্রী। তাই অনেকে প্রশ্ন করছেন মার্চ থেকে জুলাই, ক’মাস হল? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ছবিতে দেখা যাচ্ছে হাসপালের বিছানায় শুয়ে রয়েছেন সোনম। আর তার বুকের ওপর মাথা রেখেছে এক সদ্যজাত শিশু।

তবে সবটাই ভুয়ো খবর।  আসলে এখন লন্ডনের বাড়িতে রয়েছেন সোনম। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবিটি দুটি তে কেউ কায়দা করে কাঁচি চালিয়ে দিয়েছে। এই ছবিতে আসলে খুব কায়দা করে বাচ্চাটাকে এডিট করে বসিয়ে দেওয়া হয়েছে। এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

Related Articles

Back to top button