গসিপবিনোদনসিনেমা

বাড়ি নয় আস্ত রাজপ্রাসাদ! রইল দিল্লিতে সোনাম কাপুরের ১৭৩ কোটির বাড়ির বেডরুম থেকে সব ছবি

বিটাউনে নিজের ফ্যাশন এবং স্টাইল স্টেটমেন্টের জন্য বিশেষভাবে পরিচিত অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। বরাবরই নিজের জীবনে বেশ হাসিখুশি থাকেন এই অভিনেত্রী। পোশাক, থেকে বাড়িঘর সবকিছুতেই ধরা পড়ে সোনমের স্টাইল স্টেটমেন্টের ছোঁয়া। দিল্লিতে সোনমের এমনইএ কটি সুন্দর বাংলো আছে। যা দেখতে রাজপ্রাসাদের থেকে কোনো অংশে কম নয়।

জানা যায় ২০১৮ সালে, আনন্দ আহুজার (Anand Ahuja) সাথে বিয়ের পর নতুন বৌদ্ধ হয়ে দিল্লির ওই বাড়িতেই গিয়ে উঠেছিলেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের সেই সুন্দর বাড়ির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। জানা যায় সোনম কাপুর এবং আনন্দ আহুজার এই সুন্দর বাড়িটি দিল্লির অভিজাত গল্ফ লিঙ্ক রোডের কাছে অবস্থিত।

এই বাড়িটির দাম আনুমানিক ১৭৩ কোটি টাকা। বলা হয় সোনম কাপুর এবং আনন্দ আহুজার এই বাড়িটি ভিতর থেকে যতটা সুন্দর এবং বিলাসবহুল, বাইরে থেকেও দেখতে ততটাই সুন্দর। জানা যায় করোনাকালে এই সেলিব্রেটি জুটি তাদের এই দিল্লির বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন।

সেসময় সোনম কাপুর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই সুন্দর বাড়ির কিছু দুর্দান্ত ঝলক শেয়ার করেছিলেন। সোনম কাপুর তার এই বিলাসবহুল বাড়ির বেডরুমের একটি ছবি শেয়ার করেছিলেন সেখানে তাকে তার স্বামী আনন্দ আহুজার সাথে বিছানায় বসে থাকতে দেখা যায়। এবং ছবি দেখে একথা বলাই যায় তাদের শোবার ঘরটি প্রাসাদের চেয়ে কোনো অংশে কম নয়।

সোনম কাপুরের বাড়ির বসার ঘর, রান্নাঘর, স্টাডি রুম এবং বাগানটিও দেখতে খুব সুন্দর এবং বিলাসবহুলবিলাসবহুল। এই সমস্ত এলাকার ছবিই সোনম কাপুর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। সোনম কাপুরের এই বাড়ির ভিতরটিও খুব সুন্দর। তিনি তার বাড়ির প্রতিটি কোণকে খুব সুন্দর করে সাজিয়েছেন।

Related Articles

Back to top button