গসিপভাইরাল

ছেঁড়া শাড়িতে সাজলেন সোনাম কাপুর! অভিনেত্রীকে ‘ভিখারি’ বলে নেটপাড়ায় হাসির রোল

আজকাল ফ্যাশানে ভীষণ ভাবে ইন রিপড জিন্স বা ছেঁড়া জিন্স। ট্রেন্ডি এই স্টাইলে তারকারা বাদেও এখন মাততে দেখা যায় সাধারণ যুবক যুবতীদের। এবার ছেঁড়া জিন্স নয় ছেঁড়া শাড়িতে সাজলেন অনিল কাপুরের কন্যা সোনাম কাপুর।

বলিউডের দারুণ ড্রেস সেন্সের জন্য প্রথমেই যাদের নাম উঠে আসে তাদের মধ্যে অন্যতম সোনাম। জামাকাপড় নিয়ে সবসময়ই এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। ট্রেন্ডে গা ভাসাতে নয় ট্রেন্ড তৈরি করতেই বেশি পছন্দ করেন সোনাম। এবার নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন সোনাম।

সোনাম কাপুর অভিনীত ‘ভীরে দি ওয়েডিং’ ছবির একটি প্রোমোশনাল ইভেন্টে ফের একটি নয়া লুকে হাজির হয়েছিলেন সোনাম। দীক্ষা খানের ডিজাইন করা একটি শাড়ি পরেই বিপাকে পড়েন অভিনেত্রী৷ সাদা শার্টের সঙ্গে পাউডার ব্লু রঙের ডেনিম শাড়ি পরেছিলেন অভিনেত্রী, আর শাড়িটিকে অন্যরকম বানাতে আঁচলে ‘রিপড লুক’ দেন ডিজাইনার।

আর এর জেরেই ট্রোলের শিকার হন সোনাম। অনেকেই এই শাড়ির ছেঁড়া অংশ দেখে অভিনেত্রীকে ভিখারি বলে মশকরা করেন। কেউ কেউ তাকে বুড়ি বলতেও ছাড়েননি৷ অনেকে আবার দিয়েছেন ঠিকঠাক শাড়ি পরার পরামর্শ। কিন্তু আশ্চর্যের কথা এই ‘ছেঁড়া শাড়ির’ দাম নাকি ৩৮ হাজার থেকে ৪৫ হাজারের মধ‍্যে।

Related Articles

Back to top button