বিনোদন

প্রেগন্যান্ট নই! পিরিয়ডসের প্রথম দিনের ছবি পোস্ট করে সাফ জানালেন সোনম কাপুর

লন্ডনে আনন্দ আহুজার (Anand Ahuja) সঙ্গে সময় কাটিয়ে প্রায় এক বছর পর মঙ্গলবার দেশে ফিরেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। এতদিন পর বাবা অনিল কাপুরের কাছে ফেরার আনন্দে কেঁদে ফেলেছিলেন সোনম। তার সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ নাকি ‘দেখতে পেয়েছেন’ সোনমের বেবি বাম্প। নীল স্কার্টের উপর গাঢ় নীল রঙের একটু বড় সাইজের জ্যাকেট পরেছিলেন সোনম আর তাতেই তাদের অনুমান এহেন পোশাকে বেবি বাম্প লুকোচ্ছেন অন্তঃসত্ত্বা সোনম।

তবে এই গুঞ্জনে জল ঢেলে দিলেন সোনম স্বয়ং। তিনি যে তাকে নিয়ে চলা এই নোংরা গুজবে কার্যত তিতিবিরক্ত তা স্পষ্ট তার মন্তব্য থেকেই। তার একটা জবাবেই আর ‘টু’ শব্দটি করার সাহস পায়নি কেউ। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়ে প্রথমে চুপ করে থাকলেও সম্প্রতি এই বিষয়ে এক মোক্ষম জবাব দিয়েছেন সোনম।

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ব্যুমেরাং ভিডিও পোস্ট করেছেন নায়িকা, যেখানে গরম একটি পানীয় পান করতে দেখা গিয়েছে তাকে। এখানেই শেষ না, তার উত্তর আসলে লুকিয়ে ছিল ক্যাপশনে৷ তিনি সেখানে সাফ লিখেছেন, ‘ পিরিয়ডের প্রথম দিন। তাই সঙ্গী গরম জলের বোতল এবং আদা চা’। অর্থাৎ তিনি যে অন্তঃসত্ত্বা নন সেকথা পিরিয়ডের প্রথম দিন জানিয়েই বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বহু মাস ধরে মুম্বই থেকে দূরে ছিলেন সোনম। স্বামী আনন্দ আহুজাকে (Anand Ahuja) নিয়ে লন্ডনেই সুখে সংসার করছিলেন তিনি। সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় টুকটাক ছবিও পোস্ট করতেন। কখনও স্বামীকে নিয়ে প্রেমের পোজ, তো কখনও নিজের সাজগোজ। এভাবেই দিব্য ছিলেন সোনম। এমন সুখের সময় ছেড়ে, ৬ মাস বিদেশে কাটিয়ে হুট করেই মুম্বইয়ে পা রাখলেন সোনম কাপুর। তাও আবার একা একা! আর তাতেই নেটিজেনদের মনে হয় হয়ত প্রেগন্যান্ট বলেই তরিঘরি বাবার কাছে ফিরেছেন সোনম। যদিও এখন সেসব বিতর্কের অবসান নিজেই ঘটিয়েছেন অভিনেত্রী৷

Related Articles

Back to top button