খবরবিনোদন

মা হওয়া অতটাও সোজা না! আর কদিন পরেই আসবে নতুন সদস্য, তার আগেই মন্তব্য ৯ মাসের গর্ভবতী সোনামের

বলিউড ইন্ডাস্ট্রির ‘ফ্যাশান ক্যুইন’ বলা হয় সোনম কাপুরকে (Sonam Kapoor)। সেই অভিনেত্রীই খুব শীঘ্রই মা হতে চলেছেন। আর মাত্র ১ মাস পরেই অভিনেত্রীর ঘর আলো করে জন্ম নেবে তাঁর প্রথম সন্তান। তবে প্রেগন্যান্সির ৯ মাসে এসে অনিল কাপুরের কন্যার উপলব্ধি প্রেগন্যান্সি (Pregnancy) কিন্তু সব সময় সুন্দর হয় না!

সোনম এই মুহূর্তে তাঁর প্রথম সন্তানের অপেক্ষা করছেন। সন্তানকে নিজের দু’হাতে ধরবেন বলে আর তর সইতে পারছেন না বলি সুন্দরী। অবশ্য শুধুমাত্র তিনিই নন, তাঁর সঙ্গেই স্বামী আনন্দ আহুজা এবং দুই পরিবারও খুদে সদস্যের অপেক্ষা করছেন।

বলি সুন্দরী এতদিন পর্যন্ত নিজের জীবনের এই সুন্দর মুহূর্ত চুটিয়ে উপভোগ করলেও, প্রেগন্যান্সির ৯ মাসে এসে তাঁর একটু কষ্ট হচ্ছে। সামাজিক মাধ্যমে অভিনেত্রী এতদিন ধরে যেমন নিজের প্রেগন্যান্সির নানান পর্যায়ের ছবি শেয়ার করেছেন, তেমনই ৯ মাসে এসে তিনি যে খানিক কষ্টের সম্মুখীন হচ্ছেন, সেই কথাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

Sonam Kapoor and Anand Ahuja

সম্প্রতি সোনম নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি উঁচু স্থানের ওপর পা মেলে রয়েছেন বলি সুন্দরী। তাঁর দু’পা বেশ অনেকটা ফুলে গিয়েছে। সেই ভিডিও শেয়ার করে অনিল কন্যা লিখেছেন, ‘প্রেগন্যান্সি মাঝেমধ্যে সুন্দর হয় না’।

Sonam Kapoor shares her feet picture during pregnancy

বলিউডের নামী অভিনেত্রী সোনম তিন বছর আগে ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। সেই বছর ৮ মে সাত পাক ঘুরেছিলেন তিনি। বিয়ের তিন বছর পর চলতি বছর অনুরাগীদের সঙ্গে গর্ভাবস্থার সংবাদ ভাগ করে নেন অভিনেত্রী।

সোনম এবং আনন্দ প্রেগন্যান্সির সংবাদ শেয়ার করে লিখেছিলেন, ‘চার হাত, তোমার সবচেয়ে ভালো করে ওঠানোর জন্য আর তোর সইতে পারছে না। দু’টি হৃদয়, যারা সব সময় তোমার সঙ্গে থাকবে। একটি পরিবার, যে তোমাকে ভালোবাসবে এবং সমর্থন করবে। তোমায় স্বাগত জানানোর জন্য আমরা আর অপেক্ষা করতে পারছি না’। উল্লেখ্য, চলতি আগস্ট মাসেই সোনমের প্রথম সন্তান জন্ম নেবে বলে শোনা যাচ্ছে।

Related Articles

Back to top button