বিনোদনভিডিওসিনেমা

বোনের বিয়েতে আনারকলিতে ড্রেসে স্পষ্ট সোনমের বেবি বাম্প, ছবি ভাইরাল নেটপাড়ায়

করোনা সংক্রমণের জেরে একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই শনিবার অর্থাৎ ১৪ ই আগস্ট বিয়ে সেরেছেন অনিল কাপুরের (Anil Kapoor) ছোটো মেয়ে তথা বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র প্রযোজক রিয়া কাপুর (Rhea Kapoor)। পাত্র তাঁর দীর্ঘদিনের প্রেমিক তথা চিত্র পরিচালক করণ বুলানি (Karan Boolani)। বানিজ্য নগরী মুম্বাইয়ের জুহুতে অনিল কাপুরের (Anil Kapoor) বাড়িতেই শুধুমাত্র পরিবারের হাতে গোনা লোকজন,ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব আর আত্মীয়-স্বজনরাই হাজির ছিলেন ওই হাই প্রোফাইল বিয়েতে।

অন্য দিকে বোনের বিয়ে উপলক্ষেই সম্প্রতি মুম্বাই ফিরেছেন লন্ডন নিবাসী ফ্যাশানিস্তা সোনম কাপুর (Sonam Kapoor)। উল্লেখ্য বিয়ের পর থেকেই স্বামী আনন্দ আহুজার (Anand Ahuja) সাথে লন্ডনে সংসার পেতেছেন সোনম। প্রায় একবছর বিদেশে থাকার পর কিছুদিন আগেই মুম্বই ফিরেছেন তিনি। বোনের বিয়েতে কাপুর বাড়ির অনান্য মেয়েদের মতোই ভারতীয় পোশাকেই সেজেছিলেন অনিল কন্যা।

এদিন সোনমের পরনে ছিল হাল্কা আকাশি রঙের লং লেন্থের আনারকলি। যার সারা গায়ে ছিল গোলাপি বুটির কাজ। আর সেইসাথে কপালে চওড়া টিকলি, বড়ো কানের দুল আর সুন্দর নেক পিস। এছাড়া এদিন সোনমের ইন্ডিয়ান লুককে আরো বেশি করে ফুটিয়ে তুলতে তাঁর মাথায় ছিল ভর্তি জুঁইয়ের মালা। অন্যদিকে তাঁকে পাল্লা দিয়েই স্বামী আনন্দ আহুজার পরনে ছিল ইন্দো ওয়েস্টার্ন শেওযরানি।

Sonam Kapoor in her sister wedding Seems Pregnent

এদিন কাপুর বাড়ির সামনে ছিল পাপারাৎজির ক্যামেরার ভীড়। তাঁদের ক্যামেরাতেই সোনমের যে ছবি ধরা পড়েছে তাতে আনারকলির ওপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে সোনমের বেবি বাম্প। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও।সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে স্বামী আনন্দ আহুজার পাশে দাঁড়িয়ে একের পর এক পোজ দিয়ে চলেছেন সোনম। আর পাশে দাঁড়িয়ে স্ত্রী কে আগলে রেখেছেন আনন্দ।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

স্বভাবতই এই ভিডিও ভাইরাল হওয়া মাত্রই ব্যাপক উচ্ছসিত হয়ে পড়েছেন সোনমের অনুগামীরা। কমেন্ট বক্সে ভীড় জমেছে তাঁদের কৌতূহলের ।অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি নানা বিরূপ মন্তব্যও চোখে পড়েছে। কেউ লিখেছেন ‘উনি নিশ্চিতরূপেই প্রেগন্যান্ট’ আবার কেউ লিখেছেন ‘উনি কি সত্যিই প্রেগন্যান্ট? জানিনা এরা কেন লুকিয়ে রাখে, নাটক যত! ‘

Related Articles

Back to top button