গসিপবিনোদন

নিজের সেক্স লাইফ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সোনাম কাপুর

বলিউডের (Bollywood) অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। বলিউড অভিনেতা অনিল কাপুরের (Anil Kapoor) মেয়ে সোনম কাপুর। ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে বলিউডের প্রবেশ করেছিলেন, কিন্তু দুৰ্ভাগ্যবশত রণবীর কাপুরের সাথে করা প্রথম ছবি ফ্লপ হয়েছিল। তবে, এর পর একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন সোনম কাপুর। ‘নীরজা’, ‘ভীরে দি ওয়েডিং’, ‘রাঞ্ঝনা’, ‘প্রেম রতন ধন পায়ো’ ইত্যাদিতে মত ছবিটি নিজের অভিনয় দিয়ে দর্শক মনে নিজের চাপ রেখেছেন অভিনেত্রী।

অভিনেত্রী মাঝেমধ্যেই নিজের অকপট কথাবার্তার কারণে শিরোনামে আসেন। আর অকপট হয়েই অভিনেত্ৰীয়েকটি বিস্ফোরক মন্তব্য করেছেন। আসলে, নেহা ধুপিয়ার (Neha Dhupia) টক শো ‘নো ফিল্টার নেহা’তে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে সোনম কাপুরের করা মন্তব্য সংবাদের শিরোনামে পরিণত হয়েছিল। শোতে কথায় কথায় নিজের ব্যক্তিগত জীবনের অনেক তথ্য প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী।

শো চলাকালীন নেহা সোনমকে প্রশ্ন করেন তার বর্তমান সম্পর্ক নিয়ে। প্রশ্নের উত্তরে একেবারেই অকপট উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। সোনম তখন জানিয়েছিলেন যে তিনি সেই সময়  কাউকেই ডেটিং করছেন না, আর অবিবাহিত আছেন। সাথে বলেছিলেন, সমস্ত সহ  শিল্পী ও অভিনেতারাই ভালো। সহ অভিনেতাদের সাথে যদি ডেটিংও হয় তাহলে সেটা শুধুমাত্র ছবির ব্যাপার নিয়েই হয়। এখানেই থামেননি অভিনেত্রী, এরপর বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী।

সোনাম কাপুর  ওই টকশোতে বলেছিলেন যে, ‘আমি কোনো সহ শিল্পী বা অভিনেতার প্রতি আকৃষ্ট নই। যার জন্য হয়তো তিনি প্রশংসিত হন। এর সাথে তিনি  আরো বলেন, ‘আজ পর্যন্ত কোনো সহ শিল্পী বা অভিনেতার সাথে সেক্স করেননি অভিনেত্রী’। এভাবেই নিজের সেক্স লাইফ নিয়ে বেফাঁস মন্তব্য করেছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button