বিনোদনভিডিওসিনেমা

প্রেগন্যান্ট নন সোনম কাপুর! নেটিজেনদের মুখ বন্ধ করতে জামা তুলে দেখালেন অভিনেত্রী

বিগত বেশ কিছুদিন ধরেই বিটাউনে অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে ফ্যাশানিস্তা সোনম কাপুরের (Sonam Kapoor) প্রেগন্যান্সি গুঞ্জন। উল্লেখ্য বিয়ের পর থেকেই স্বামী আনন্দ আহুজার (Anand Ahuja) সাথে লন্ডনে সংসার পেতেছেন সোনম। প্রায় একবছর বিদেশে থাকার পর কিছুদিন আগেই বোন রিয়া কাপুরের বিয়ে উপলক্ষে মুম্বাই ফিরেছেন লন্ডন নিবাসী সোনম।

মুম্বাইয়ে ফেরার দিন এয়ারপোর্টে তাঁকে নিতে গিয়েছিলেন তাঁর সুপারস্টার বাবা অনিল কাপুর (Anil Kapoor)। বাবাকে দেখে কেঁদেও ফেলেছিলেন অভিনেত্রী। সেখান থেকেই জল্পনার সূত্রপাত। গোটা বিষয়টাই ধরা পড়েছিল পাপারাৎজির ক্যামেরায়। আর সেদিনই ঢিলে ঢালা পোষাকে সোনমকে দেখে অনেকেই অনুমান করে নেন মা হতে চলেছেন অনিল কন্যা।

এরপর বোনের বিয়ের দিন ফের একবার সোনমের প্রেগন্যান্সি গুঞ্জন উস্কে দেন নেটিজেনরা। নিজের ছোটো বোনের বিয়ে বলে কথা। সেদিন একেবারে ট্রাডিশনাল লুকেই নিজেকে সাজিয়েছিলেন সোনম। সেদিন সোনমের ছবি দেখে নেটিজেনরা দাবি করেছিলেন আনারকলির ওপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে সোনমের বেবি বাম্প।

Sonam Kapoor সোনাম কাপুর

বিটাউনের অন্দরে সোনমের প্রেগন্যান্সি নিয়ে চাপা গুঞ্জনের মধ্যেই ইনস্টাগ্রামে ফটোশ্যুটের ছবি ঘিরে নতুন করে তৈরি হয় জল্পনা। এদিন গোল্ডেন ওয়েস্টার্ন ড্রেসে হট অ্যান্ড সেক্সি লুকে সোনমের ছবি দেখে মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সেই ছবিতেও নেটিজেনদের চোখে পড়ে সোনমের স্পষ্ট বেবি বাম্প। যদিও তার আগেই একবার নেটিজেনদের মুখ বন্ধ করতে পিরিয়ডসের প্রথম দিন তিনি কিভাবে কাটাচ্ছেন তা জানিয়েছিলেন।

কিন্তু গুঞ্জন তাতেও থামেনি। আর আজ ফের একবার সমস্ত জল্পনায় জল ঢেলে দিল সোনমের একটি ইনস্টাগ্রাম স্টোরি। জিমের মধ্যে দাঁড়িয়ে করা একটি ছোট্ট ভিডিওতে স্পষ্ট সোনম গর্ভবতী নন। কারণ সোনমের পোস্ট করা ভিডিওতে বেবি বাম্প তো দূরে থাক শরীরে কোথাও অতিরিক্ত মেদের লেশ মাত্র দেখা যাচ্ছে না। ছবিতে সোনমের পরনে রয়েছে হাল্কা অলিভ রঙের টাইট ট্রাক প্যান্ট, ক্রিস ক্রস স্পোর্টস ব্রা এবং ওপরে একই কালারের পুল ওভার। হাসিমুখে সেই টপ তুলে নিজের পাতলা কোমর দেখাচ্ছেন সোনম।

Related Articles

Back to top button