বিনোদন

বড় খবর: মা হতে চলেছেন অনিল কন্যা সোনাম কাপুর! বেবিবাম্পের ছবি শেয়ার করে দিলেন গুডনিউজ

সোমবার সকাল সকাল এক্কেবারে অনুরাগীদের মন ভালো করে দিলেন বলিউডের মিষ্টি অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। জানালেন প্রথম বারের জন্য মা হতে চলেছেন তিনি। অনেকদিন ধরেই জল্পনা চলছিল, তবে এবার সেই জল্পনার অবসান নিজেই ঘটালেন অনিল কাপুরের আদরের মেয়ে৷ এদিন বরের কোলে মাথা রেখে নিজের বেবিবাম্প প্রকাশ্যে আনলেন সোনম।

ছবি শেয়ার করে সোনম লিখলেন, ‘ চারটে হাত রয়েছে তোমায় বড় করে তোলার জন্য। তোমায় মানুষ করতে নিজের সেরাটা দেব। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

ছবিতে দেখা গিয়েছে স্বামী আনন্দের কোলে মাথা রেখে শান্তিতে শুয়ে আছেন সোনম। তার চোখে মুখে মাতৃত্বকালীন আভা। সোনামের বেবিবাম্পে হাত রেখেছেন স্বামী আনন্দও। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন #everydayphenomenal #comingthisfall2022। তার ইঙ্গিত এই বছরের শেষেই সোনম আনন্দের সংসার আলো করে আসবে ফুটফুটে একরত্তি।

২০১৮ সালে, আনন্দ আহুজার (Anand Ahuja) সাথে বিয়ের পর নতুন বৌদ্ধ হয়ে দিল্লির বিলাসবহুল বাড়িতেই গিয়ে উঠেছিলেন সোনম। আপাতত লন্ডনের নটিং হিল বাংলোতেই আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। দিন কয়েক আগে বোনের বিয়ে উপলক্ষে সোনমের দেশে ফেরার পর থেকে জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য বিয়ের পর থেকেই স্বামী আনন্দ আহুজার (Anand Ahuja) সাথে লন্ডনে সংসার পেতেছেন সোনম।

Related Articles

Back to top button