ছবিবিনোদনসিনেমা

সাদা পোশাকে উন্মুক্ত ‘বেবিবাম্প’! ৩৭ তম জন্মদিনে গর্ভাবস্থাতেই উষ্ণতা ছড়াচ্ছেন সোনাম

গর্ভাবস্থায় থাকার দরুন বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন বলিউডের ফ্যাশানিস্তা সোনম কাপুর (Sonam Kapoor)। বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্টের কারণে ইন্ডাস্ট্রিতে বিশেষ ভাবে পরিচিত অভিনেত্রী। ইদানীং প্রেগন্যান্সি অবস্থাতেও ফ্যাশনের কমতি নেই অনিল কন্যার। ইতিমধ্যেই প্রেগন্যান্সি স্পেশাল নানা ধরনের ড্রেস পরে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন নায়িকা।

আর আজ অর্থাৎ ৯ জুন অভিনেত্রীর ৩৭ তম জন্মদিন। তবে অনান্য বছরের তুলনায় এবছরের জন্মদিনটা কিন্তু একজন হবু মা হিসাবে সোনমের কাছে কিন্তু একটু বেশীই স্পেশাল। তাই এবছরের জন্মদিনে নিজের পছন্দ মতোই নিজেকে সাজিয়ে তুলেছিলেন সোনম। সেই ছবি নায়িকা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করি মাত্রই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

জন্মদিনের উদযাপনে সোনম এদিন আবু জানি-সন্দীপ খোসলা (Abu Jani-Sandeep Khosla)-র ডিজাইন করা একটি অফ হোয়াইট কালারের সুন্দর পোশাক পরেছিলেন। টু-পিস এই ড্রেসটিতে রয়েছে সাদা মুক্তোর কারুকার্য। এছাড়া এদিন বলিউডের মাসাকলির মাথার চুলেও বসানো ছিল মুক্তোর হেয়ার পিন। এই ছবিতে সবচেয়ে বেশি সকলের নজর কেড়েছে সোনমের বেবিবাম্প।

কমেন্ট সেকশনে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার স্টাইল স্টেটমেন্টের দারুন প্রশংসা করেছেন অসংখ্য অনুরাগীরা। এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেবিবাম্প দেখিয়ে ছবি পোস্ট করে  অভিনেত্রী লিখেছেন ‘মাতৃত্বের এই বিশেষ মুহূর্তে এবং জন্মদিনের এই বিশেষ সময়ে আমি তেমনটাই পোশাক পরেছি  যেমনটা আমি পছন্দ করি অর্থাৎ গর্ভবতী এবং শক্তিশালী আর বোল্ড এবং সুন্দর।

প্রসঙ্গত চলতি বছরের মার্চ মাসের দিকে অভিনেত্রী সোনম কাপুর এবং তার স্বামী আনন্দ আহুজা মিলে কয়েকটি ছবি দিয়ে সোনামের মা হওয়ার সু খবর জানিয়েছিলেন। সেই থেকেই ভক্তদের মধ্যে উচ্ছাস রয়েছে চোখে পড়ার মতো। এছাড়া কিছুদিন আগেও অভিনেত্রী তার গর্ভাবস্থায় একটি সুন্দর ফটোশুটের ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।তবে এদিন জন্মদিনের প্রাক্কালে অভিনেত্রীর চোখ ভাঙা লুক দারুন প্রশংসিত হয়েছে।

Related Articles

Back to top button