গসিপবিনোদন

আর মাত্র কদিনের অপেক্ষা, তার পরেই শুনবে ‘মা’ ডাক, রইল সোনাম কাপুরের সাধের ছবির অ্যালবাম

শীঘ্রই মা হতে চলেছেন বলিউডের অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। এই মুহূর্তে নিজের গর্ভাবস্থা চুটিয়ে উপভোগ করছেন তিনি। অনিল কাপুরের কন্যা এবং তাঁর স্বামী আনন্দ আহুজা- দু’জনেই এই মুহূর্তে প্রথম সন্তানের আগমনের অপেক্ষায় দিন গুনছেন। এসবের মাঝেই লন্ডনে আয়োজিত হয়েছিল বলি সুন্দরীর ‘বেবি শাওয়ার পার্টি’ (Sonam Kapoor Baby Shower Party) তথা সাধ উৎসব। সোনমের স্বামী আনন্দ আহুজা স্ত্রী’য়ের জন্য এই পার্টির আয়োজন করেছিলেন।

সোনমের গ্ল্যামারাস ‘বেবি শাওয়ার পার্টি’র ছবিগুলি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছিল। তবে এবার অনিল-কন্যা নিজেই সেই পার্টির ছবি শেয়ার করেছেন। সোনমের শেয়ার করা ছবিতে তাঁর সঙ্গে স্বামী আনন্দ আহুজাকে দেখা গিয়েছে। হবু মা’য়ের মুখে জ্বলজ্বল করছে ‘প্রেগন্যান্সি গ্লো’। মুখের হাসি জানান দিচ্ছে, মাতৃত্বের এই সুন্দর পর্যায় ঠিক কতখানি উপভোগ করছেন তিনি।

Sonam Kapoor Baby Shower Party

বলি সুন্দরীর শেয়ার করা ছবিতে পার্টির বেশ কিছু ঝলক দেখা গিয়েছে। পার্টির ভেন্যু, ডেকোরেশন, খাবার, অতিথি- সবকিছু দেখতে পেয়েছেন অনুরাগীরা। তবে সেসবের মাঝে নজর কেড়েছে ‘স্টাইল আইকন’ সোনমের পোশাক। নিজের ‘বেবি শাওয়ার পার্টি’র জন্য তিনি বেছে নিয়েছিলেন গোলাপি রঙের একটি ম্যাক্সি ড্রেস। সোনমের লুকের বেশ প্রশংসা করেছেন অনুরাগীরা। স্টাইলিশ পোশাকের পাশাপাশি তাঁর মুখের হাসিও কিন্তু নজর এড়ায়নি অনুরাগীদের।

Sonam Kapoor Baby Shower Party

সোনমের (Sonam Kapoor) ‘বেবি শাওয়ার পার্টি’ একেবারে ‘শাহি’ ধরণে আয়োজন করেছিলেন আনন্দ। কোনোকিছুতে ত্রুটি রাখেননি তিনি। তাঁদের জীবনের এই বিশেষ দিনে হাজির হয়েছিলেন দম্পতির কাছের মানুষেরা।

Sonam Kapoor Baby Shower Party

গত রবিবার সোনমের সাধ উৎসবের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছিল। এর মধ্যে একটি ছবিতে ‘নীরজা’ খ্যাত অভিনেত্রীকে শিল্পী লিয়ো কল্যাণের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছিল।

Sonam Kapoor Baby Shower Party

২০১৮ সালে আনন্দের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সোনম। চলতি বছর মার্চ মাসে প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন দম্পতি। সম্প্রতি সাদা রঙের পোশাক পরে হবু মা সোনম একটি মাতৃত্বকালীন ফটোশ্যুট করেছিলেন। সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছিল সেই ছবি।

Related Articles

Back to top button