ছবিভাইরালভিডিও

মারকাটারি ফিগারের বোল্ডনেস বজায় রাখতে তৎপর সোনাক্ষী সিনহা, ভাইরাল শরীরচর্চার ভিডিও

বলিউডের দাবাং হিরোইন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বিখ্যাত বলিউড অভিনেতা শত্রূঘ্ন সিনহার (Satrughna Sinha) মেয়ে সোনাক্ষী। বলিউডের দাবাং সালমান খানের (Salman Khan) সাথে দাবাং ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। সেই থেকেই  ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী। এরপর ‘রাউডি রাঠোর’, ‘কলংক’, ‘আকিরা’, ‘হলিডে’ ইত্যাদি একাধিক ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী সোনাক্ষীকে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে বেশ কষ্ট করতে হয়েছিল। কারণ একসময় ৯০কেজিরও বেশি ওজন ছিল অভিনেত্রীর। শরীরচর্চা ও জিমের মাধ্যমে ৩০ কেজি ওজন কমিয়েছেন অভিনেত্রী। তবে, এই ৩০ কেজি ওজন কমানো কিন্তু কম কষ্টকর নয়! এর জন্য অনেক কষ্ট করতে হয়েছিল সোনাক্ষিকে।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

জানা যায় একসময় জিমের নাম শুনলেই  গায়ে জ্বর আস্ত অভিনেত্রীর। নিজেকে কখনোই একেবারে স্লিম ফিগারে দেখতে চাননি যার কারণ শুধু মাত্র জিমের প্রতি ভয়। তবে সেই বই কাটিয়ে উঠে ৩০ কেজি মেদ ঝরিয়েছেন অভিনেত্রী। যার প্রমাণ স্বরূপ সোনাক্ষীর লাস্যময়ী ছবি আজ আপনাদের সামনে।

Sonakshi Sinha সোনাক্ষী সিনহা

কিছুদিন আগেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন সোনাক্ষী। সেখান থেকে নিজের কিছু বোল্ড ছবি শেয়ার করেছিলেন ভক্তদের সাথে যা  মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। ছবিতে বিকিনি পরে কখনো সমুদ্রের বিচে, তো কখনো জলের মধ্যে হট অবতারে দেখা মিলেছিল সোনাক্ষির।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

 

সম্প্রতি অভিনেত্রী নিজের শরীরচর্চার একটি ভিডিও শেয়ার করেছেন সোনাক্ষী সিনহা। একসময় জিমকে ঘৃণা করা অভিনেত্রী কিভাবে নিজেকে আজ এতটা ফিট রেখেছেন তার রহস্য প্রকাশ পেয়েছে এই ভিডিওতে।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

একদিনে করোনা, অন্যদিকে দীর্ঘদিন স্থগিত থাকার পর কাজের চাপ সামলাতে গিয়ে জিমে যাওয়া হয়ে উঠছে না অভিনেত্রীর। তাই বাড়িতেই সহজে মেদ ঝরানোর উপায় বের করেছেন সোনাক্ষী।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

শেয়ার করা বয়ামের ভিডিওতে প্রথমেই যদি স্ট্রেচিং করছেন অভিনেত্রী। সাথে স্কিপিং করতে দেখা যাচ্ছে সোনাক্ষী সিনহাকে। স্কিপিং করলে যেমন মেদ ঝরে তেমনি মানসিক অবসাদও দূর হয় অনেকটা।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

শরীরচর্চার ভিডিও শেয়ার করে সোনাক্ষী ক্যাপশনে লিখেছেন, ‘ নো জিম নো প্রবলেম! স্কিপিং করুন ওয়ার্কআউটের দরকার পড়বে না’। আর এই ভিডিও শেয়ার করার পর থেকেই ভাইরাল হয়ে  পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

 

Related Articles

Back to top button