গসিপবিনোদন

আর লুকোচুরি নয়! এবার খুল্লমখুল্লা এই বলি অভিনেতার সাথে প্রেম করবে সোনাক্ষী, রইল পাত্রের ছবি

শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) বলিউডের অন্যতম নামী অভিনেত্রীদের মধ্যে একজন। বহু ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দাবাং গার্ল’ হিসেবে বেশ জনপ্রিয়তা রয়েছে তাঁর। তবে কাজের পাশাপাশি সোনাক্ষীর ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু কম চর্চা হয় না। তবে এবার শোনা যাচ্ছে, শীঘ্রই নিজের প্রেমিককে সর্ব সমক্ষে আনতে চলেছেন তিনি।

সোনাক্ষীর প্রেম জীবন নিয়ে অনুরাগীদের চর্চা কিন্তু কম হয় না। বলি সুন্দরী কার সঙ্গে প্রেম (Relationship) করছেন তা নিয়ে ভক্তদের আগ্রহ কম নেই। মাঝে তো একবার সলমন খানের সঙ্গে সোনাক্ষীর বিয়ের ভুয়ো সংবাদে ছেয়ে গিয়েছিল সম্পূর্ণ সংবাদমাধ্যম।

Sonakshi Sinha

তবে এবার গুজব নয়, একেবারে পাকা খবর দিয়েছেন বলিপাড়ার এক সূত্র। দেশের এক নামী সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘দাবাং’, ‘লুটেরা’, ‘আকিরা’ খ্যাত অভিনেত্রী এবার তাঁর প্রেমের সম্পর্ককে স্বীকার করে নিতে চলেছেন। পাত্র কে জানেন?

সোনাক্ষীর বয়ফ্রেন্ড আর কেউ নন, বরং বলি অভিনেতা জাহির ইকবাল (Zaheer Iqbal)। ‘নোটবুক’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করা এই সুদর্শন অভিনেতার সঙ্গে শত্রুঘ্ন কন্যার সম্পর্ক বহুদিনের। তবে প্রেমের বিষয়ে জিজ্ঞেস করা হলে, ‘শুধুই বন্ধু’ বলে কাটিয়ে দিয়েছেন তাঁরা। তবে এবার আর রাখঢাক নয়, সবার সামনেই সম্পর্কের কথা স্বীকার করে নেবেন সোনাক্ষী এবং জাহির।

Sonakshi Sinha and Zaheer Iqbal

বলিউডের এক সূত্র এই বিষয়ে বলেছেন, বি টাউনের এই তারকা জুটি একটি রোম্যান্টিক গানের মাধ্যমে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দেবেন। সেই গানের নাম হল, ‘ব্লকবাস্টার জোড়ি’। সম্প্রতি সেই গানের শ্যুটিং শেষ হয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হলেই মুক্তি পাবে সেই গান। আর তার সঙ্গেই স্বীকৃতি পাবে সোনাক্ষী এবং জাহিরের দীর্ঘদিনের সম্পর্ক।

Sonakshi Sinha and Zaheer Iqbal

‘দাবাং’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখা ৩৫ বছর বয়সি এই অভিনেত্রীর হাতে থাকা প্রোজেক্টের নিরিখে বলা হলে, শীঘ্রই ওটিটি’তে পা রাখতে চলেছেন তিনি। পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও সোনাক্ষীর হাতে ‘কাকুড়া’, ‘ডাবল এক্সএল’ রয়েছে।

Related Articles

Back to top button