গসিপছবিবিনোদনসিনেমা

২০০ কেজি ওজন! সোনাক্ষী থেকে অর্জুন কাপুর, ওজন কমিয়ে রীতিমত চমকে দিয়েছেন এই তারকারা

সম্প্রতি জনপ্রিয় গায়ক আদনান সামির একাধিক ছবি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। সেখানে তাঁর বদলে যাওয়া চেহারা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। যে গায়কের ওজন এক সময় প্রায় ২৩০ কেজি ছিল, তাঁর ওজন এখন ৭০। ১৬০ কেজি ওজন ঝরিয়ে চরম হ্যান্ডসাম লাগছে আদনান সামিকে। কোন ‘ম্যাজিক’এ নিজের ওজন এতটা কমিয়ে ফেলেছেন তিনি? আপাতত অনেকের মনেই ঘুরছে এই প্রশ্ন।  তবে জানিয়ে রাখা প্রয়োজন, শুধুমাত্র আদনান সামিই নন, বলিউডের একাধিক তারকা আগে স্থূল ছিলেন, তবে এখন তাঁদের ‘ফিট’ চেহারা দেখে তা বোঝা দায়। এমনই কয়েকজন বলি তারকার গোপন ফিটনেস সিক্রেট আজ একটু জানা যাক।

জারিন খান (Zareen Khan)- সলমন খানের হাত ধরে ‘বীর’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন জারিন। তবে অনেকেই হয়তো জানেন না, বলিউডে অভিষেক হওয়ার আগে এই সুন্দরী নায়িকার ওজন প্রায় ১০০ কেজি ছিল। কিন্তু ছবির অফার পাওয়ার সঙ্গেই শরীরচর্চা করে নিজের ৫৫ কেজি ওজন কমিয়ে দিয়েছিলেন জারিন।

Zareen Khan transformation

সোনম কাপুর (Sonam Kapoor)- বলিপাড়ার ‘ফ্যাশানিস্তা’ সোনমও একসময় স্থূল চেহারার অধিকারিণী ছিলেন। অনিল-কন্যার ওজন প্রায় ৮৬ কিলো ছিল। কিন্তু ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখার আগে নিজের ওজন প্রায় ৩১ কেজি কমিয়ে দিয়েছিলেন তিনি।

Sonam Kapoor transformation

অর্জুন কাপুর (Arjun Kapoor)- ২৬ জুন ৩৮ বছরে পা দিলেন বনি কাপুরের পুত্র অর্জুন কাপুর। ‘ইশকজাদে’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখা এই অভিনেতার ওজন একসময় ১৭০ কেজি ছিল। কিন্তু সলমন খানের গাইডেন্সে অর্জুন শরীরচর্চায় মনোনিবেশ করেন এবং এখন অভিনেতার ওজন ৬৮ কেজি।

Arjun Kapoor transformation

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)- ফিল্মি দুনিয়ায় পা রাখার আগে সোনাক্ষীর ওজন ৯৫ কেজি ছিল। কিন্তু তাঁর কাছে যখন সলমন খানের ‘দবং’ ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল, সেই সময় তাঁকে ওজন কমানোর শর্তও দেওয়া হয়। দুই প্রস্তাব মেনে নিয়ে মাত্র কয়েকমাসের মধ্যে নিজের ৩০ কেজি ওজন কমিয়ে দিয়েছিলেন শত্রুঘ্ন-কন্যা।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

করণ জোহর (Karan Johar)- ৫০ বছর বয়সেও করণকে দেখে মনে হয় যেন ৩০। বলিউডের এই জনপ্রিয় পরিচালক-প্রযোজকের ওজন একসময় ১২০ কেজি ছিল। কিন্তু এরপর টানা ৪ মাস কঠোর শরীরচর্চা করে সেই ওজন কমিয়ে ফেলেছেন করণ।

Karan Johar transformation

আদনান সামি (Adnan Sami)- জনপ্রিয় গায়কের ওজন একসময় ২৩০ কেজি হয়ে গিয়েছিল। কিন্তু এরপরই তাঁকে চিকিৎসকেরা ওজন কমানোর পরামর্শ দেন। সেই পরামর্শ মেনে, স্বাস্থ্যকর ডায়েট এবং শরীরচর্চা শুরু করেন আদনান। এর মাধ্যমে প্রায় ১৬০ কেজি ওজন কমিয়েছেন এই গায়ক।

Adnan Sami transformation

ফরদীন খান (Fardeen Khan)- দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে দূরে থাকা অভিনেতা ফরদীন খানের ওজন প্রায় ১০০ কেজি হয়ে গিয়েছিল। এরপর শরীরচর্চা শুরু করেন তিনি। ৬ মাসে ১৮ কেজি ওজন কমিয়ে ফেলেছেন অভিনেতা। খুব শীঘ্রই তাঁকে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করতেও দেখা যাবে।

Fardeen Khan transformation

জ্যাকি ভাগনানি (Jackky Bhagnani)- অভিনেতা হিসেবে খুব বেশি সাফল্য না পাওয়ার পর জ্যাকি এই মুহূর্তে ছবি প্রযোজনা করেন। রাকুল প্রীত সিংয়ের প্রেমিকের ওজন একসময় ১৩০ কেজি ছিল। কিন্তু বলিউডে অভিনেতা হিসেবে পা রাখার আগে কঠোর শরীরচর্চার মাধ্যমে ৮০ কেজি ওজন কমিয়ে ফেলেছিলেন তিনি।

Jackky Bhagnani transformation

Related Articles

Back to top button