বিনোদন

শীত পড়তেই বিয়ের ধুম! সলমন খানের পরিবারের বউ হতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা

বলিউডে আজকাল বহু সেলিব্রিটি বিয়ে করছেন। এরই মধ্যে চলছে উডের আরেক অভিনেত্রী। বি-টাউনে নতুন গুঞ্জন সোনাক্ষী সিনহার বিয়ে। তবে এর মধ্যে কতটা সত্যতা তা কেউ জানে না। তবে গুঞ্জন উঠেছে, সালমান খানের পরিবারের একজনকে বিয়ে করতে চলেছেন ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা।

কিছু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সেলিব্রিটি ম্যানেজার বান্টি সচদেবার সঙ্গে সম্পর্কে রয়েছেন সোনাক্ষী। এখন শোনা যাচ্ছে বান্টিকে বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন সোনাক্ষী। তবে এখনও কোথাও থেকে তা নিশ্চিত করা হয়নি।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

খবরে বলা হয়েছে, সোনাক্ষী ও বান্টির মধ্যে খুব ভালো বন্ধুত্ব রয়েছে। দুজনকে প্রায়ই পার্টিতে একসঙ্গে দেখা যায়। বান্টি হলেন সালমানের ছোট ভাই সোহেল খান এবং তার স্ত্রী সীমা খানের নিজের ভাইয়ের শ্যালক। তবে জানিয়ে রাখি, সোনাক্ষীই প্রথম অভিনেত্রী নন যার নাম বান্টির সাথে যুক্ত হয়েছে। এর আগে সুস্মিতা সেন, দিয়া মির্জা, নেহা ধুপিয়া এবং সামিরা রেড্ডির সঙ্গেও বান্টির নাম জড়িয়েছে।

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

বান্টির কথা বললে, তিনি একটি পিআর এজেন্সি ‘কর্ণার স্টোন’-এর মালিক। বান্টি আগে বিয়ে করেছে এবং এখন ডিভোর্স হয়েছে। বান্টি ২০০৯ সালে অম্বিকা চৌহানকে বিয়ে করেন। তবে বিয়ের ৪ বছর পরই ডিভোর্স হয়ে যায় বান্টি ও অম্বিকার। বান্টি বিরাট কোহলির খুব ভালো বন্ধু।

Sonakshi Sinha সোনাক্ষী সিনহা

সোনাক্ষী কিছুক্ষণ আগে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি যখন স্কুলে ছিলেন তখন তাঁর একটি সুন্দর সম্পর্ক ছিল, কিন্তু যখন তিনি স্নাতক হন, তখন তিনি ছেলেটিকে ‘ওকে বাই’ বলেছিলেন।সোনাক্ষী আরও বলেছিলেন, “আমার মনে হয় আমার বয়স ২১ বা ২২ বছর ছিল যখন আমার প্রথম গুরুতর সম্পর্ক শুরু হয়েছিল।” এটি কতদিন স্থায়ী হয়েছিল জানতে চাইলে তিনি উত্তর দেন যে এটি ৫ বছরেরও বেশি সময় ধরে চলে।

Related Articles

Back to top button