ছবিবিনোদনভাইরালসিনেমা

জল্পনাই সত্যি হচ্ছে! চর্চিত প্রেমিকের কাঁধে মাথা রেখে বহুমূল্য হীরের আংটি দেখালেন সোনাক্ষী

গতবছরের শেষের থেকেই বলিউডে একের পর এক বেজেই চলেছে বিয়ের সানাই। শুরুটা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ দিয়ে হওয়ার পর গত মাসেই ধুমধাম করে বিয়ে সেরেছেন রণবীর আলিয়া। এরইমধ্যে বিগত বেশ কিছুদিন ধরেই বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে কানাঘুঁষো শোনা যাচ্ছে ।

তবে এখনও পর্যন্ত নিজের বিয়ে নিয়ে মুখ খোলেননি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) নিজেই। এরইমধ্যে আজ অর্থাৎ সোমবার সপ্তাহের প্রথম দিনেই ভক্তদের জন্য চরম ধোঁয়াশা তৈরি করে পরপর ৩ তিনটি ছবি শেয়ার করেছেন সোনা! সেই ছবিতে সোনাক্ষীর হাতের অনামিকায় ঝলমল করছে বহুমূল্য ঝকঝকে একটি হীরের আংটি। যা দেখে অনুরাগীরা ধরেই নিয়েছেন এটি এঙ্গেজমেন্ট রিং (Engagement Ring)। যা দেখে মনে করা হচ্ছে জল্পনাকে সত্যি করে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন সোনাক্ষী।


তবে এদিন পুরোপুরি সাসপেন্স বজায় রেখেই এক রহস্যময় পুরুষের সাথ হাতের হীরের আংটির ছবি দিয়েছেন অভিনেত্রী। তবে পাশে থাকা পুরুষ সঙ্গীর মুখ দেখাননি সোনা। কখনও কাঁধে মাথা রেখে,আর কখনও হাত জড়িয়ে ধরে ছবি দিয়ে সেই পোস্টের ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন ‘আমার জন্য একটা বড় দিন।আমার জীবনের একটা বড় স্বপ্ন আজ পূরণ হল। আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ সেইসাথে অভিনেত্রী লেখেন, ‘ভাবিনি এত সহজ হবে।’

সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীর এই পোস্ট ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। প্রসঙ্গত কিছুদিন আগেই সালমান খানের সাথে সোনাক্ষীর বিয়ের জল্পনা তৈরি হয়েছিল একটি ভুয়ো ছবিকে কেন্দ্র করে। কিন্তু তার পরেই সোনাক্ষীর নাম জড়ায় বলিউড অভিনেতা জাহির ইকবালের (Zahir Iqbal) সাথে। বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে তাদের সম্পর্কের গুঞ্জন। প্রসঙ্গত আসন্ন সিনেমা ‘ডবল এক্সেল’(Double Exel)–এ অভিনেতা জাহির ইকবালের জুটি বাঁধছেন সোনাক্ষী।


এই পোস্টে নেটিজেনরা সবাই সোনাক্ষী কে শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই পোস্টে ইংরাজিতে সোনাক্ষী লিখেছেন ‘Cant believe it was so EZI’ এই ‘EZI’ লেখার কায়দা দেখে নেটিজেনরা বলছেন এখানেই রয়েছে আসল রহস্য। কারণ তাদের কথায় E অর্থাৎ এঙ্গেজমেন্ট, Z অর্থাৎ জাহির এবং I মানে ইকবাল। আবার অনেকে বলেছেন এটি আসলে কোনো বিজ্ঞাপনের শুটিং।

Related Articles

Back to top button