খবরগানবিনোদন

সালমানের বিরুদ্ধে মুখ খোলার শাস্তি, ‘হিজড়ে’র মত দেখতে! সোনা মহাপাত্রকে আক্রমণ সল্লু ভক্তদের

বাইরে থেকে ডেকে বলিউডকে (Bollywood) যতটা ঝাঁ চকচকে ও সুন্দর মনে হয়, অন্দরে ততটাই অন্ধকার! সময়ে সময়ে ইন্ডাস্ট্রির নোংরামি প্রকাশ্যে এসে এই জল্পনা বাড়িয়ে তুলেছে। সম্প্রতি বিগবসের ঘরে সাজিদ খানকে (Sajid Khan) সমর্থন করে তীব্র নিন্দার মুখে পড়েছেন সালমান খান (Salman Khan)। ‘মিটু’ (Metoo) অভিযুক্ত সাজিদকে কিভাবে প্রতিযোগী করা হয়? এই প্রশ্ন তুলে নির্মাতা থেকে ভাইজানকে একপ্রকার ধুয়ে দিয়েছেন সকলে। এবার বিতর্কের আঁচ পড়ল বলি গায়িকা সোনা মহাপাত্র (Sona Mohapatra) এর ওপরে।

সোশ্যাল মিডিয়াতে বেনজির ভাবে আক্রমণের শিকার হতে হল গায়িকাকে ভাইজান ভক্তদের দ্বারা। এক ভক্ত টুইট করে লেখেন, ‘সোনার হিজড়ে’র মত মুখ দেখার পর কারোর যৌন উত্তেজনা জাগা সম্ভব নয়।’ ভাইজানের বিরুদ্ধে মুখ খুলতেই এমন নোংরা আক্রমণের মুখে পড়তে হল গায়িকাকে।

Sona Mahapatra

অবশ্য সোনা মহাপাত্র যে এসব মুখ বুঝে সহ্য করার পাত্রী নন, সেটা তিনি ঠিকই বুঝিয়ে দিয়েছেন। অশ্লীল মন্তব্যের পাল্টা জবাবে ধুয়ে দিয়েছেন সেই ভক্তকে। একটি টুইট তিনি লেখেন, হ্যাঁ, সব মহিলারা তো আপনার মত জঘন্য মানসিকতার মানুষদের সন্তুষ্ট করার জন্যই নিজেদের বুদ্ধি, মুখশ্রী বানিয়েছেন। এটা যারা সাজিদ খানকে সমর্থন করে বা ভাইজানের ফার্মহাউসে ঘোড়ায় চড়ে তাদের ক্ষেত্রে হতে পারে, আমার ক্ষেত্রে অন্তত নয়।’

এভাবেই একেবারে ঝাঁঝালো উত্তর দিয়ে কটাক্ষকারীকে ধুয়েছেন তিনি। আর নাম না নিলেও তিনি যে জ‍্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, ইউলিয়াদের কটাক্ষ করেছেন সেটা নেটিজেনদের প্রায় সকলেই ধরতে পেরে গিয়েছেন। কারণ লকডাউনের সময় জ্যাকলিন, ইউলিয়া সালমানের সাথে পানভেলের ফার্মহাউসে ছিলেন সেটা সকলেরই জানা। তবে কটাক্ষের জবাব দিতে গিয়ে অন্য মহিলাদের নিয়ে নিন্দা করার জেরে আবারও সমালোচনার শিকার সোনা।

প্রসঙ্গত, নেটিজেনদের রোষানলে এই প্রথমবার পড়েননি সোনা। এর আগেও সালমান খানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্যের জেরে ধর্ষণের হুমকি পেয়েছিলেন গায়িকা। তিনি নিজেই জানিয়েছিলেন, কুরুচিকর আক্রমণ, কটূক্তি তো বটেই প্রাণে মারার হুমকি পর্যন্ত দিয়েছিলো অনেকে।

Related Articles

Back to top button