বিনোদনসিনেমা

ছেলে উজ্জ্বল করছে দেশের মুখ! এদিকে কাজ না পাওয়ায় অর্থকষ্টে ভুগছেন মাধবন, চলছেনা সংসার

বলিউড অভিনেতা আর মাধবনকে, কে না চেনেন! হিন্দি সিনেমা জগতের অন্যতম প্রতিভাবান অভিনেতা তিনি। তবে সম্প্রতি বেশ কিছুদিন ধরেই নিজের ছেলে বেদান্তের জন্য শিরোনামে রয়েছেন গর্বিত বাবা আর মাধবন (R Madhavan)। প্রসঙ্গত আজকালকার দিনে বলিউডে স্টার কিড মানেই নিশ্চিত রূপেই অভিনয় জগতেই নাম লিখিয়ে থাকেন। আর ঠিক এখানেই মাধবনের ছেলে বেদান্ত (Vedaant) অনান্য স্টার কিডদের থেকে আলাদা।

তাই অভিনেতার ছেলে হয়েও অভিনয় নয়,পেশা হিসাবে তিনি বেছে নিয়ে খেলাধুলো। প্রসঙ্গত বেদান্ত হলেন জাতীয় স্তরের সাঁতারু। সম্প্রতি ড্যানিশ ওপেন ২০২২ (Danish Open 2022)-এ জোড়া সাফল্য পেয়েছেন এই তারকা সন্তান। যার ফলে শুধু তার বাবা – মায়ের নয় গর্বে মাথা উঁচু হয়েছে গোটা দেশের। কিছুদিন আগেই বেদান্ত ড্যানিশ ওপেনের ১৫০০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারে রুপো এবং ‘ড্যানিশ ওপেন ২০২২’-এ ৮০০ মিটার ফ্রি-স্টাইল সোনার পদক জিতেছেন।

cropped-R-Madhavan-Son-Vedant-Madhavan-wins-Gold-after-Silver-in-Denmark-Open.jpg

মাত্র ১৬ বছর বয়সেই ছেলের এই সাফল্যে উচ্ছ্বসিত বেদান্তের বাবা আর মাধবনও। ছেলের এই বিরাট সাফল্যের আনন্দ ভাগ সকলের সাথে ভাগ করে নিতে অভিনেতা তার ছেলের বেশ কিছু ভিডিও শেয়ার করেছিলেন। সেই সব ভিডিওতে সংবর্ধনা অনুষ্ঠানের সময় বেদান্তের হাতে পদক তুলে দিতে দেখা গিয়েছে।

সুতরাং বলাই বাহুল্য, ছেলেকে নিয়ে আর ভাবতে হয়না অভিনেতাকে। বেদান্ত নিজের চেষ্টাতেই নিরাপদ করেছে তার ভবিষ্যৎ । কিন্তু এখন নিজেকে নিয়ে চিন্তায় মাধবন। গত ৪ বছরে একটিও কাজ পাননি অভিনেতা৷ করোনা পরিস্থিতির আগে ও পরে “ডিকাপলড্” বাদে কোনোও ছবিও করেননি তিনি। এদিকে হাতে কাজ না থাকায় টেনেটুনে সংসার চলছে অভিনেতার।

করোনা পরিস্থিতির পর ক্রমেই কমেছে উপার্জন। এদিকে খুব শিগগিরই  “দ্য নাম্বি এফেক্ট” ছবির মাধ্যমে বড়পর্দায় কামব্যাক করবেন মাধবন। তার আগে পর্যন্ত একটু হিসেব করে চলা ছাড়া উপায় নেই অভিনেতার।

Related Articles

Back to top button