খবরবিনোদন

‘কামসূত্রর জন্মের দেশ, সেখানেই নিষিদ্ধ পর্ণ?’ প্রশ্ন সালমানের প্রাক্তন প্রেমিকা সোমি আলির

বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্ণ (Pornography) ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হবার পর থেকেই হৈচৈ পরে গিয়েছে বি টাউনে। সর্বত্রই পর্ণ কান্ড নিয়ে তুমুল চর্চা। গ্রেফতারির পর ইতিমধ্যেই একাধিক চমকে দেবার মত তথ্য সামনে এসেছে। কোটি টাকার পর্ণ চক্রের  একে মুখ খুলেছেন বহু তারকারা। এমনকি একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছে টি পর্ণ তৈরির চক্রে।

বাংলার ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের অভিনেত্রী ফ্লোরা সাইনিরও নাম জড়িয়েছে রাজ কুন্দ্রা পর্ণ মামলায়। যদিও  রাজের সাথে কোনো যোগাযোগই ছিল না এমনটাই দাবি অভিনেত্রীর। এই মর্মে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। অন্যদিকে শক্তিমান অভিনেতা মুকেশ খান্নাও  নিজের বক্তব্য রেখেছেন এই পর্ণ মামলায়। মুখেশ খান্নার মতে, ‘স্বামী পর্ণ তৈরীর ব্যবসা করবে স্ত্রী হয়ে শিল্পা সেটা জানেই না? এটা হতে পারে না। শিল্পা রাজের এই কাজ সম্পর্কে সব জানত’।

Raj Kundra arrested

এই সমস্ত কিছু নিয়ে যখন তুমুল চর্চা চলছেই তখন আরো একটি বিস্ফোরক করে বসলেন এক অভিনেত্রী। সামলান খানের (Salman Khan) প্রাক্তন প্রেমিকা তথা অভিনেত্রী সোমি আলী (Somi Ali)। সম্প্রতি পর্ণ কাণ্ডে মুখ খুলতেই বিস্ফোরক মন্তব্য করেছেন সোমি। সোমির মতে, ‘যে দেশে কামসূত্র সৃষ্টি হয়েছে সেই দেশেই পর্ণ নিষিদ্ধ কেন?’ অভিনেত্রীর কথায়, ‘যৌনতা থেকে শুরু করে পর্ণ নিয়ে যতই আটকানোর চেষ্টা করা হোক না কেন সবই বৃথা! মানুষের আগ্রহ কমে তো না বরং বেড়ে যায় এই সমস্ত ছবির প্রতি।’

এখানেই শেষ নয় সোমি আরো বলেন, ‘যারা পর্ণ ছবিতে অভিনয়কে পেশা করেছেন তাদেরকে আমি বিচার করতে চাই না। যতক্ষণ না কারোর কোনো ক্ষতি হচ্ছে বা মানুষ পাচার হচ্ছে ততক্ষন আমার কোনো সমস্যা নেই। তাছাড়া ওয়েব সিরিজের মাধ্যমে যৌনতার দৃশ্যের প্রতি আগ্রহ বেড়েই চলেছে দর্শকদের।’ সোমির মতে, দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে যৌন শিক্ষা দেওয়াটা সবথেকে গুরুত্বপূর্ণ।

Salman Khan Somy Ali

প্রসঙ্গত, জন্মসূত্রে পাকিস্তানি হলেও সালমান খানের প্রেমে পরেই দেশ ছেড়ে ভারতে চলে এসেছিলেন অভিনেত্রী। ভারতে এসে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। এরপর দীর্ঘ ৮ বছর প্রেম করেছিলেন সালমান খানের সাথে। তবে সেই প্রেম টেকেনি। বর্তমানে ‘নো মোর টিয়ার্স’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাথে কাজ করছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button