বিনোদন

ফুটো কপাল! র‍্যাপারের কপালে খোদাই করা ১৭৫ কোটির হীরে খিমচি দিয়ে তুলে পালালো এক ভক্ত

কথাতেই আছে কপালের নাম গোপাল। কিন্তু উল্টোটা হলেই তাকে বলা হয় ফুটো কপাল। এবার এই ঘটনাই ঘটল আমেরিকার বিখ্যাত র‍্যাপার গায়ক লিল উজি ভার্টের (Lil Uzi vert) সাথে। তার আসল নাম সিমের উডস। ১৭৫ কোটির গোলাপি হীরে ঠিক কপালের মাঝখানে অস্ত্রোপচার করে বসিয়েছিলেন লিল। সেই বহু মূল্যবান হীরে তার প্রাণের চেয়েও প্রিয় ছিল। কিন্তু সেই হীরেই তার কপালে আর রইল না।

চলতি বছরের ফেব্রুয়ারিতেই ১৭৫ কোটির সাধের গোলাপি হীরে অস্ত্রপচার করে তৃতীয় চক্ষুর মতো কপালে বসিয়েছিলেন বিখ্যাত র‍্যাপার। সেই ভিডিও তুমুল ভাইরাল ও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখানো হয়েছিল, কপালে গর্ত করে গোলাপি হীরে বসাচ্ছেন তিনি এবং মাথা ঝাঁকাচ্ছেন আনন্দে। ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছিলেন, “বিউটি ইস পেইন”।

লিল উজি ভার্ট lil uzi vert

কিন্তু তার কপালে নেই সেই হীরে। জানা যাচ্ছে, সম্প্রতি মায়ামিতে আয়োজিত রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন লিল উজি ভার্ট। গানের তালে তালেই তিনি মঞ্চ থেকে নেমে দর্শকদের মাঝে আসেন। আর উচ্ছ্বসিত ভক্তরা তখন ঘিরে ধরেছে লিলকে। ঠিক এমনই সময়ই লিলের কপাল থেকে কে বা কারা খিমচে নেন ওই মহামূল্যবান হীরক কুচি। রক্তে ভেসে যায় তার কপাল।

লিল উজি ভার্ট lil uzi vert

হীরে যাতে চুরি না হয় তাইই অস্ত্রোপচার করিয়েছিলেন লিল। কিন্তু তবুও শেষ রক্ষা হলনা। শেষমেশ ভক্তরাই তার সাথে সবচেয়ে বড় শত্রুতাটি করল। এই হীরে ২০১৭ সালে দেখা মাত্রই কেনার সিদ্ধান্ত নেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারিতেই নিজের কপালে স্থান দিয়েছিলেন হীরেটির, কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই কপাল ফুটো হয়ে হীরকহারা হয়ে গেলেন বিখ্যাত র‍্যাপার। এই হীরে কপালে বসিয়েই দিন কয়েক আগে শিরোনাম কেড়েছিলেন লিল, আর আজ হীরক হারিয়ে তিনি ফের এলেন শিরোনামে।

Related Articles

Back to top button