বিনোদনভিডিওসিরিয়াল

 বিয়ের পর বৌ-ই সব! বাড়ির পিকনিকে গিয়েও চোখে চোখ রেখে প্রেমসাগরে ডুব দিল সোম -তোর্সা

দর্শকদের ভালোবাসায় শুরু থেকেই বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলে নিয়ে রেখেছে জি বাংলার মিঠাই সিরিয়াল। তাই এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। বরং দিনে দিনে আরও বেড়ে চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। মিঠাই (Mithai) ম্যাজিকে মন গলেছে দাদুর রাগী নাতি অর্থাৎ স্বয়ং সিদ্ধার্থেরও।

দর্শকদের মনোরঞ্জন করতে প্রায় প্রতি সপ্তাহেই নিত্যনতুন ট্যুইস্ট নিয়ে হাজির হচ্ছে এই সিরিয়াল। উল্লেখ্য জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে এই সিরিয়ালেই নায়ক নায়িকা সিড মিঠাই ছাড়াও রয়েছে একাধিক পছন্দের নায়ক-নায়িকা। তাদের মধ্যে অন্যতম এই সিরিয়ালের দুই খল চরিত্র সোম-তোর্সা (Som-Torsha)। মিঠাই কে জব্দ করতে ইতিমধ্যেই সোম কে বিয়ে করে মোদক বাড়িতে এসে উঠেছে ট্যাস বুড়ি।

বিয়ের পর সোম তোর্সা কে চোখে হারালেও সেদিকে নজর নেই বৌদিমণির। তার নজর শুধু সিডের আর মিঠাইয়ের দিকে। মিঠাইয়ের প্রতি সিডকে দুর্বল হতে দেখে মিঠাইকে জব্দ করার নিত্য নতুন ফন্দি এঁটেই চলেছে তার বড় জা। এরইমধ্যে পার্টিতে মিঠাইকে জোর করে টনিক খাইয়েছে সে, এরপর নিজেই মিঠাইয়ের হাতে সাঁড়াশির তাড়া খেয়ে গোটা বাড়ি মাথায় তুলেছে ট্যাস বুড়ি।

এরপর বাড়ির দুই বৌয়ের মধ্যে রেষারেষি কমাতে দুজনকেই জব্বর শাস্তি দিয়েছে দাদু। এসবের মধ্যে সিডের কাছে দারুন বকা খেয়েছে মিঠাই এখন তাদের মধ্যে চলছে মান অভিমান পর্ব। সিডের সাথে কোনো কথাই বলছে না মিঠাই। এসবের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন চমক। ইদানীং মোদক বাড়িতে বাড়তে থাকা রেষারেষি কমাতে বাড়ির সবাই মিলে গিয়েছে পিকনিক করতে।

 

 

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

এ তো গেল সিরিয়ালের কথা। তবে ক্যামেরার পিছনে , সোম এবং তোর্সার দারুণ সম্পর্ক। তার প্রমাণ আগেও মিলেছে। শ্যুটিং এর ফাঁকেই পর্দার তোর্সা ওরফে তন্বী লাহা রায় (Tonni Kaha Roy) সাথে রিল ভিডিও বানান সোম ওরফে ধ্রুব সরকার (Dhrubo Sarkar)। এবার পর্দার সাথে ফের একটি ছবি শেয়ার করেছেন সোম। যার ব্যাকগ্রাউন্ডে বাজছে লেডি ল্যাড গান।

Related Articles

Back to top button