বিনোদনভাইরালভিডিও

মিঠাইয়ের সাথে নাচা শেষ! নতুন বৌ পেয়ে তোর্সার সাথেই ‘কমলা সুন্দরী’ গানে কোমর দোলালো সোম

দর্শকদের ভালোবাসায় শুরু থেকেই বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলে নিয়ে রেখেছে জি বাংলার মিঠাই সিরিয়াল। বিকেল গড়িয়ে সন্ধ্যা নামতেই টিভির পর্দায় দর্শকদের জন্য মনোরঞ্জনের ডালি নিয়ে হাজির হয় এই ধারাবাহিক। তাই টিভির পর্দায় মিঠাই আর উচ্ছেবাবুর খুনসুটি, না দেখা পর্যন্ত সিরিয়াল প্রেমীদের কাছে গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায়।

তবে বর্তমানে ‘মিঠাই’ আরও জমে উঠেছে নতুন ট্যুইস্টের জন্য। এই সিরিয়ালের দুই খল চরিত্রই সম্প্রতি একজোট হয়েছে মিঠাই এবং সিডের ক্ষতি করার জন্য। শুরু থেকেই মিঠাইয়ের প্রতি রাগ ট্যাস বুড়ি অর্থাৎ তোর্সার। গল্পের নায়ক সিডের প্রেমে পাগল ছিল সে, কিন্তু বর্তমানে তো সিড মিঠাইকে চোখে হারায় তাই কোনোওরকম উপায় না দেখেই সোমকে বিয়ে করে মোদক বাড়িতে প্রবেশ করে তোর্সা।

অলক্ষী বিদায়ের দিনেই সোমকে বিয়ে করে বাড়ির বড় বৌ হিসাবে মোদক পরিবারে গৃহ প্রবেশ করে তোর্সা। সিদ্ধার্থকে না পেয়ে তোর্সা যখন ভেঙে পড়েছিল তখন সোম তোর্সার পাশে দাঁড়িয়েছিল। তাছাড়া বরাবরই তোর্সার প্রতি সোমের আকর্ষণ ছিল, তাই এমনটা যে ঘটতে পারে সেটা দর্শকেরা একপ্রকার জানতেনই বলা যেতে পারে।

তবে এই ক্যামেরার পিছনে যে, সোম এবং তোর্সার সাথে মিঠাইয়ের দারুণ সম্পর্ক তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি। শ্যুটিং এ ফাঁক পেলেই পর্দার তোর্সা ওরফে তন্বীর সাথে রিল ভিডিও বানান সৌমিতৃষা, আবার সোম ওরফে ধ্রুবর সাথেও বেশ কয়েকটি রিল ভাইরাল হয়েছিল।

তবে পর্দায় জুটি বাঁধার সাথে সাথেই অনস্ক্রিনও রিল বানালেন সোম তোর্সা। জনপ্রিয় গান ‘কমলায় নেত্ত করে থমকিয়া থমকিয়া’ তে এবার দেদার নেচেছেন সোম তোর্সা ওরফে ধ্রুব তন্বী। আর এই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।।

 

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Related Articles

Back to top button