বিনোদনসিরিয়াল

জ্যাস-দীপার কাছে হেরেভুত হয়ে তলানিতে TRP! কবে শেষ হচ্ছে গাঁটছড়া? মুখ খুললেন ‘খড়ি’ শোলাঙ্কি

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) জগতে এই মুহূর্তে স্টার জলসার অন্যতম পুরনো একটি সিরিয়াল হল ‘গাঁটছড়া’ (Gantchora)। শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক নায়িকা ঋদ্ধি খড়ি (Ridhi Khori) এর রসায়ন  ছুঁয়েছে দর্শকদের। একসময় জি বাংলার বেঙ্গল টপার সিরিয়াল ‘মিঠাই’-কে কড়া টক্কর দিয়েছিল এই সিরিয়াল। বেশ কয়েকবার বেঙ্গল টপারের মুকুটও উঠেছিল এই সিরিয়ালের ঝুলিতে।

কিন্তু ইদানিং এই মেগা সিরিয়ালের টিআরপি (TRP) একেবারে তলানিতে ঠেকেছে। তাই পুরোনো জনপ্রিয়তা ফিরে পেতে নিত্য নতুন চমক আনা হচ্ছে সিরিয়ালে। ইতিমধ্যেই এক বছরের লীপও নিয়ে নিয়েছে এই সিরিয়াল।  কিন্তু কাজ হচ্ছে না কোনো কিছুতেই। এখনও পর্যন্ত টিআরপিতে সেভাবে ছাপ ফেলতে পারছে না গাঁটছড়া। তাই সিরিয়ালের সেই পুরোনো আমেজ বিশেষ করে নায়ক নায়িকা ঋদ্ধি খড়ির রোম্যান্স ভীষণ মিস করেন দর্শক।

Gantchora serial upcoming new track reveal

অন্যদিকে এখনকার দিনে যে কোনো সিরিয়ালের ক্ষেত্রে শেষ কথা বলে টি আর পি। তাই টি আর পি-তে পিছিয়ে পড়লেই কোপ পড়ছে সিরিয়ালের ওপর। কখনও অসময়ে শেষ হয়ে যাচ্ছে সিরিয়াল অথবা কখনও বদলে যাচ্ছে সিরিয়াল সম্প্রচারের সময়। এরইমধ্যে টেলিপাড়ায় মাঝেমধ্যেই কানাঘুষো শোনা যাচ্ছে লীনা গাঙ্গুলির নতুন সিরিয়াল ‘বালিঝড়’ আসায় এবার শেষের মুখে ঋদ্ধি খড়ির পথচলা।

আবার কেউ কেউ বলছেন এখনই হয়তো শেষ না করে ধারাবাহিক সম্প্রচারের সময়ে বদল আনা হতে পারে। তাই সত্যিটা ঠিক কি? তা জানতে সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল খোদ সিরিয়ালের নায়িকা খড়ি অভিনেত্রী সোলাঙ্কি রায়ের (Solanki Roy) সাথে।

Solanki Roy, Gaatchora, Khori, Scar, Tollywood, entertainment, Bengali serial, শোলাঙ্কি রায়, গাঁটছড়া, খড়ি, বাংলা সিরিয়াল, বিনোদন, টলিউড

সিরিয়াল বন্ধের জল্পনা প্রসঙ্গে অভিনেত্রী এদিন সাফ জানান  ‘না, আমার কাছে এমন কোনও খবর নেই। এমন কিছু সিদ্ধান্ত হলেও আমরা সবার শেষে জানতে পারি। তাই এই বিষয়ে কোনও কথাই বলতে পারব না’।তবে প্রিয় অভিনেত্রীর মুখে একথা শুনে কিছুটা হলেও আশ্বস্ত হয়েছেন গাঁটছড়া ভক্তরা।  আপাতত আরও একবার টিভির পর্দায় ‘খড়িদ্ধি মুমেন্ট’ দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button