বিনোদনসিনেমা

যিশুর যমজ সন্তানদের দায়িত্ব নিতে চলেছেন ‘কাদম্বিনী’ অভিনেত্রী সোলাঙ্কি রায়

টলিউড অভিনেতাদের মধ্যে জনপ্রিয় নাম হল যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সিরিয়েল থেকে সিনেমা, ওয়েব সিরিজ থেকে বলিউড ফিল্ম সবেতেই নিজের দক্ষতার উদাহরণ রেখেছেন যীশু। এমনকি রিয়ালিটি শো এর হোস্ট হিসাবেও যীশু কিন্তু নিজেকে প্রমাণ করেছেন। এক কথায় বলতে গেলে যীশুর অভিনয়ের কেরিয়ার বেশ তীব্র গতিতেই উর্ধমুখী হচ্ছে। বাঙালি মেয়েদের হিরো ক্রাশের তালিকাতেও রয়েছেন যীশু। অভিনেতা নীলাঞ্জনা সেনগুপ্তকে বিয়ে করেছেন। বিয়ের পর দুই মেয়ে হয়েছে যীশুর এক জনের নাম সারা সেনগুপ্ত (Sara) ও অপরজন জারা সেনগুপ্ত (Zara)।

Jisshu Sengupta

সম্প্রতি সোজা যাচ্ছে আবারো যমজ সন্তান আস্তে চলেছে অভিনেতার পরিবারে। কিন্তু এবারে যীশুর সন্তানদের দায়িত্ব স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত নেবে না। আগত দুই যমজ সন্তানের দায়িত্ব নেবেন ‘প্রথমা কাদম্বিনী’ খ্যাত অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। এখানেই আসে প্রশ্ন, যীশুর সন্তানের মা সোলাঙ্কি কেন হবেন? আর তাছাড়া আগে থেকেই দুই মেয়ের বাবা যীশু। তাহলে কেন আবারো যমজ সন্তানের জন্ম দিচ্ছেন তিনি? তাছাড়া যীশু বাবা হলে সেই সুখবর তো বহুদিন আগেই টলিপাড়ায় ছড়িয়ে পড়ার কথা! এমন হটাৎ করে তো আর বাবা হতে পারেন না অভিনেতা।

আসলে ব্যাপারটা একটু অন্যরকম। বলিউডের করণ জোহর যেমন সিঙ্গেল ফাদার হয়ে অবাক করেছিলেন। তেমনই একটি গল্প নিয়ে আসছে নতুন একটু ছবি ‘বাবা বেবি ও…’। এই ছবিতে একজন সিঙ্গেল ফাদারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন যীশু। ‘উইন্ডোস প্রোডাকশনস’ এর এই ছবিতে সিঙ্গেল ফাদার যীশুর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। সেই ছবিতেই সারোগেসির সাহায্যে বাবা হতে যীশুকে সাহায্য করবেন সোলাঙ্কি।

অন্যস্বাদের এই ছবিটির পরিচালনায় রয়েছেন অরিত্র মুখোপাধ্যায় (Aritra mukherjee) । এর আগে  ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির পরিচালনা করেছিলেন অরিত্র। গত ২১শে মার্চ থেকেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। এই ছবির মধ্যে দিয়েই বড় মাপের টলিউডে ছবিতে পা রাখলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

Related Articles

Back to top button