ছবিবিনোদনসিরিয়াল

লাল শাড়ি, মাথায় চওড়া সিঁদুর, ঠিক যেন মা দুর্গা! খড়ির পঞ্চমীর সাজ দেখে মুগ্ধ নেটিজেনরা, রইল ছবি

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে যে সকল অভিনেত্রীদের জনপ্রিয়তা সবচেয়ে বেশি তার মধ্যে একজন হলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। এই মুহূর্তে ‘গাঁটছড়া’য় খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা গৌরব চ্যাটার্জি।

‘গাঁটছড়া’ই অবশ্য প্রথম নয়, এর আগেও বেশ কিছু সিরিয়াল এবং সিনেমায় অভিনয় করেছেন শোলাঙ্কি। নিজের অভিনয়ের মাধ্যমে মুগ্ধ করেছেন দর্শকদের। সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীর প্রচুর অনুরাগী রয়েছে। মাঝেমধ্যেই শোলাঙ্কির নানান ছবি, ভিডিও বেশ ভাইরাল হতে দেখা যায়।

Solanki Roy

সম্প্রতি যেমন পর্দার খড়ির বেশ কিছু ছবি নেটপাড়ায় ভাইরাল হয়েছে। সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে পঞ্চমীর (Panchami) সাজে। শোলাঙ্কির শেয়ার করা সেই ছবিগুলিতে তাঁকে লাল রঙের শাড়ি, সোনার গয়না এবং মাথায় চওড়া সিঁদুর পরে দেখা যাচ্ছে।

Solanki Roy Panchami look

শোলাঙ্কির এই ছবিগুলি দেখেই একেবারে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর এই ছবিগুলি দেখে তাঁদের মত, একেবারে যেন সাক্ষাৎ মা দুর্গা। সাবেকি সাজে খড়ি অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো দায়। সব মিলিয়ে টেলি অভিনেত্রীর পঞ্চমীর সাজ একেবারে সুপারহিট।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

অবশ্য শুধুমাত্র শোলাঙ্কির পঞ্চমীর সাজই নয়, সুপারহিট তাঁর ধারাবাহিক ‘গাঁটছড়া’ও। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় শীর্ষস্থানে রয়েছে শোলাঙ্কি, গৌরব, অনিন্দ্য অভিনীত এই ধারাবাহিক। পরপর দুই সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করার পর গত সপ্তাহে তৃতীয় স্থানে নেমে গিয়েছিল এই ধারাবাহিক। তবে এই সপ্তাহে ফের স্বমহিমায় হাজির হয়ে গিয়েছে ‘গাঁটছড়া’। ফের বেঙ্গল টপার হয়েছে এই সিরিয়াল।

অপরদিকে ‘গাঁটছড়া’ অনুরাগীরা আবার প্রাক্তন বেঙ্গল টপার ‘মিঠাই’ ধারাবাহিককে খোঁচা দেওয়া শুরু করে দিয়েছেন। এমন একটা সময় ছিল যখন সপ্তাহের পর সপ্তাহ ধরে বেঙ্গল টপার  হতো ‘মিঠাই’। কিন্তু এখন সেসব অতীত। চলতি সপ্তাহে টিআরপি লিস্টে ষষ্ট স্থানে নেমে গিয়েছে সেই সিরিয়াল। তাই স্বাভাবিকভাবেই ‘গাঁটছড়া’ শীর্ষস্থান দখল করা মাত্রই ‘মিঠাই’কে ছেড়ে কথা বলছে না সেই সিরিয়ালের অনুরাগীরা।

Related Articles

Back to top button