বিনোদনসিনেমাসিরিয়াল

শুটিংয়ের ফাঁকে গঙ্গার ঘাটে প্রেম করছেন বিক্রম-সোলাঙ্কি! ছবি দেখে ‘জিয়া নস্টাল’ ভক্তদের

সিরিয়াল মানেই কিন্তু দর্শকদের অত্যন্ত পছন্দের বিষয়। অবসর সময়ে এই সিরিয়ালই পারে দর্শকদের মনের ক্লান্তি দূর করতে। প্রতিদিন টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের চরিত্ররা কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠে। তবে এমন কিছু সিরিয়াল আছে যা শেষ হওয়ার পরেও ছাপ ফেলে যায় দর্শকমনে।

বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘ইচ্ছে নদী'(Ichenadi)। এই সিরিয়ালের নায়ক নায়িকা মেঘলা (Meghla) আর অনুরাগের (Anurag) কথা আজও ভুলতে পারেননি দর্শক। জনপ্রিয় এই চরিত্রে অভিনয় করে আজও দর্শকমহলে সমান জনপ্রিয় বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee) এবং সোলাঙ্কি রায় (Solanki Roy) জুটি। কলকাতা শহরের প্রেক্ষাপটে ঋতবান আর অনিন্দিতার প্রেম, বিচ্ছেদ, সম্পর্কের টানাপড়েন নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি।

ইচ্ছেনদী শেষ হওয়ার দীর্ঘ ৫ বছর পর আবার একসাথে পর্দায় ফিরছেন এই জুটি। তবে এবার আর ছোটো পর্দায় নয় এবার একেবারে বড় পর্দায় ফিরছেন এই জুটি। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ভক্তদের মধ্যে উচ্ছাস রয়েছে চোখে পড়ার মতো। প্রসঙ্গত টলিউডের জনপ্রিয় পরিচালক অরিত্র সেনের পরিচালনায় ‘শহরের উষ্ণতম দিনে’ (Sahorer Ushnatama Dine) সিনেমার হাত ধরেই ফের একবার পর্দায় ফিরতে চলেছে অনুরাগ মেঘলা জুটির কেমিস্ট্রি।

জানা গেছে গত মাসের শেষের দিকেই অর্থাৎ ২১ মে থেকেই শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ‘রোডশো’ এবং শ্যামসুন্দর দে-র শ্যাডো ফিল্মস-এর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। এখনও পর্যন্ত মুক্তির দিনক্ষণ ঘোষণা না হলেও প্রিয় এই জুটির অনুরাগীদের মধ্যে কিন্তু উচ্ছাসের কমতি নেই।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সিনেমার শুটিংয়ের প্রথম ছবি শেয়ার করলেন বিক্রম সোলাঙ্কি। ছবিতে দেখা যাচ্ছে একেবারে সাদামাটা পোষাকে গঙ্গার ঘাটে একে অপরের পাশে বসে রয়েছেন বিক্রম-সোলাঙ্কি। ছবির ক্যাপশনে তারা দুজনেই লিখেছেন, ‘কলকাতা, প্রেমের শহর, মায়ার শহর, প্রতিশ্রুতির শহর। তাই ফিরে আসে সবাই বারবার তারই টানে! অপেক্ষায় থেকো।’

Related Articles

Back to top button