বিনোদনসিরিয়াল

TRP বাড়বে হুড়মুড়িয়ে! সহচরীর পর এবার ইন্দিরার জীবনকে নরক বানাতে আসছে খলনায়িকা দেবিনা

দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় স্টার জলসার এমনই  একটি সিরিয়াল ছিল ‘আয় তবে সহচরী’ (Aye Tobe Sohochori)। মাঝবয়সী এক গৃহবধূর  পড়াশোনা করে নিজের পায়ে দাঁড়ানোর গল্প নিয়ে তৈরি হয়েছিল এই সিরিয়াল। ধারাবাহিকের মুখ্য চরিত্র সহচরী ছাড়াও দর্শকদের নজর কেড়েছিলেন এই  ধারাবাহিকের অন্যান্য চরিত্ররাও।

একসময় এই সিরিয়ালের নায়িকাকে ছাপিয়ে গিয়েও সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলেন ধারাবাহিকের খলনায়িকা দেবীনা (Deebina)। এই চরিত্রে দুর্ধর্ষ অভিনয় করে দর্শকদের গায়ে রীতিমতো জ্বালা ধরিয়ে দিয়েছিলেন টেলি অভিনেত্রী কুয়াশা বিশ্বাস (Kuyasha Biswas)। তার দুর্দান্ত অভিনয় দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমত গালমন্দ করতেন দর্শকরা।

Aay Tobe Sohochori Debina Actress Kuasha Biswas did not got award for best villian actress

আর সেটাই ছিল অভিনেত্রীর কাছে বড় পাওনা। প্রসঙ্গত সহচরীর আগে কুয়াশা অভিনয় করেছেন শ্রীকৃষ্ণ ভক্ত মীরা এবং ফেলনার মত জনপ্রিয় সব সিরিয়ালে। তবে দেবিনা চরিত্রে কুয়াশার অভিনয় আজও ভোলেননি দর্শক। সহচরী শেষ হওয়ার পর বহুদিন ধরেই পর্দায় তাকে আরও একবার দেখার অপেক্ষায় ছিলেন দর্শক।

বাংলা সিরিয়াল,Bengali Serial,বাংলা মিডিয়াম,Bangla Medium,ইন্দিরা,Indira,বিক্রম,Vikram,পামেলা,Pamela,কুয়াশা বিশ্বাস,Kuasha Biswa,দেবিনা,Debina,খলনায়িকা,Villain

অবশেষে দর্শকদের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। এবার স্টার জলসার নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে কামব্যাক করতে চলেছেন কুয়াশা। ‘কৃষ্ণকলি’র পর স্টার জলসার এই নতুন সিরিয়ালের হাত ধরেই আরও একবার ফিরেছে পর্দার নিখিল শ্যামার জুটি। বয়স মাত্র ২ সপ্তাহ হলেও দর্শকমহলে নীল-তিয়াসার এই সিরিয়াল নিয়ে দর্শকমহলে উন্মাদনার শেষ নেই।


ফলে বলাইবাহুল্য স্টার জলসার এই ভোল্টেজ সিরিয়ালে দেবিনার মতো খলনায়িকার আগমনে টিআরপি বাড়বে চড়চড়িয়ে। তবে দেবিনা এবার হচ্ছেন পামেলা। সিরিয়ালে নায়কের শিক্ষিত স্মার্ট প্রেমিকার চরিত্রে এন্ট্রি হচ্ছে তার। গতকালই সিরিয়ালের সেট  থেকে নিজের নতুন লুকের ছবি শেয়ার করেছিলেন কুয়াশা। ছবিতে দেখা গিয়েছে লাল রঙের ওয়ান পিসির সাথে একটা জ্যাকেট পরে রয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button