খবরবিনোদনসিরিয়াল

এবার ‘মা’ হচ্ছেন পুটু পিসি! নতুন বছর আসার আগেই সুখবর সোহিনী সেনগুপ্তর

বাঙালি দর্শকদের কাছে সিরিয়ালের জনপ্রিয়তা সর্বদাই রয়েছে। আর ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো (Khorkuto)’। সিরিয়ালে পুটু পিসির (Putu Pisi) ভূমিকায় দেখা যায় অভিনেত্রী সোহিনী সেনগুপ্তকে (Sohini Sengupta)। দুর্দান্ত অভিনয়ের জেরে একেবারে মাতিয়ে তোলেন অভিনেত্রী সিরিয়ালটিকে। তবে এবার নতুন বছর পড়ার আগেই খুশির খবর শোনা যাচ্ছে। আর খুশির খবরটি হল ‘মা’ হচ্ছেন পুটুপিসি!

খড়কুটো সিরিয়ালে অনেক আগেই বিয়ে হয়েছে পুটুপিসির। ইতিমধ্যেই একটা ফুটফুটে সন্তান এসেছে মুখার্জী পরিবারে। তারপর বিরাট কাণ্ডকারখানার ঘটে গিয়েছে। তাই পুটুপিসির মা হবার খবর শুনে অনেকেই  ভাবছেন হয়তো নতুন টুইস্ট আসছে চলেছে সিরিয়ালে। তবে সেটা কিন্তু নয়, আসলে অভিনেত্রী মা হচ্ছেন ঠিকই তবে খড়কুটোতে নয় বরং আরও একটি অন্য সিরিয়ালে।

Sohini Sengupta

ষ্টার জলসার পাশাপাশি কালার্স বাংলার একটি সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে পুটুপিসিকে। যেমনটা জানা যাচ্ছে অর্গানিক ষ্টুডিও এর প্রযোজনায় নতুন সিরিয়াল ‘সোনা রোদের গান’ চালু হচ্ছে কালার্স বাংলায়। সেখানেই মূল চরিত্র  তথা নায়িকা আনন্দীর মায়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সোহিনীকে। আর আনন্দীর চরিত্রে থাকছেন অভিনেত্রী পায়েল দে। দীর্ঘদিন পর এই সিরিয়ালের হাত ধরেই আবারো কাজে ফিরলেন পায়েল।

নতুন এই সিরিয়ালের গল্প কিন্তু একেবারে নতুন নয়! লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘থোড়া সা বাদল থোড়া সা পানি’ এর রিমেক বা বাংলা ভার্শন হল ‘সোনা রোদের গান’। এছাড়াও এই সিরিয়ালের হাত ধরেই ছোটপর্দায় ফিরছেন ‘এখানে এখানে আকাশ নীল’ খ্যাত অভিনেতা ঋষি কৌশিক। মাঝে দীর্ঘদিন অভিনয়ের থাকে দূরে ছিলেন অভিনেতা। তবে এবার আবারও কামব্যাক করতে চলেছেন।

নতুন সিরিয়ালের এই গল্প হল আনন্দীকে দুজন আলাদা আলাদা পুরুষ নিজের জীবনসঙ্গী করতে চায়। একজন ব্যবসায়ী বিক্রম ও আরেকজন ডাক্তার অনুভব। এই কথা জানার পরেই দর্শকদের মধ্যে আগ্রহ বেড়ে গিয়েছে তবে কি ডাক্তারের চরিত্রেই আবারো দেখা মিলবে ঋষি কৌশিককে। আর সেই আন্দাজই ঠিক হতে চলেছে সিরিয়ালে। কারণ ডাক্তারের চরিত্রেই দেখা যাবে ঋষিকে।

Related Articles

Back to top button