বিনোদনভাইরালভিডিওসিনেমা

রণজয়কে ভুলে নতুন জীবনে পা সোহিনীর! বিয়ের মরশুমে ভাইরাল আইবুড়োভাতের ভিডিও

জীবন কখনই কারো জন্য থেমে থাকে না, সে চলে আপন ছন্দে, আপন গতিতে। সেই জীবনের গতিপথে সকলেরই পরিচয় হয় বিভিন্ন ধরনের মানুষের সাথে। যাদের কেউ কেউ থেকে যায় আজীবন আবার কেউ কেউ নির্দিষ্ট সময়ে বদলে নেয় নিজেদের রাস্তা। আর এমনিতে কথায় আছে, ‘সম্পর্ক তৈরি হতে যতটা সময় লাগে, ভাঙতে কিন্তু তার তার সিকি ভাগও সময় লাগে না।

ইদানিং বিনোদন জগতে তারকাদের সম্পর্ক ভেঙে পড়ছে তাসের ঘরের মতো। একসময় টলিউড ইন্ডাস্ট্রির এমনই  একজন জনপ্রিয় সেলিব্রেটি জুটি ছিলেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) এবং অভিনেতা রনজয় বিষ্ণু (Ranojoy Bishnu)।  একটা সময় ছিল যখন সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে মাঝেমধ্যেই ধরা পড়তো এই জুটির একসাথে থাকার নানান মিষ্টি মুহূর্ত।

কিন্তু হঠাৎ করেই বদলে যায় ছবিটা। একটা সময় একই ছাদের তলায় থাকতেন তারা। কিন্তু বেশ কিছুদিন হল এখন ছাদ আলাদা হয়ে গিয়েছে তাদের। টেলিপাড়ায় জোর গুঞ্জন আর একসাথে নেই সোহিনী এবং রনজয়।  তবে একসময় তারা যেভাবে প্রকাশ্যে প্রেম করতেন বিচ্ছেদের খবর কিন্তু সেভাবে অনুরাগীদের সামনে আনেননি কেউই।

Sohini Sarkar's Aiburobhat video goes viral

তবে এখন একসাথে তাদের সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেই দেখা যায় না। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যানপেজের তরফে শেয়ার করা হয়েছিল একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে  একগাল হাসি নিয়ে লাল পাড় সাদা শাড়ি আর  সোনালী গয়নায় একেবারে সাবেকি বাঙালি সাজে সেজেছেন সোহিনী।  সেইসাথে মাথায় দিয়েছিলেন ফুলের মালা।


এমন সুন্দর করে সেজে কবজি ডুবিয়ে খেতে দেখা যাচ্ছিল সোহিনীকে। এমনই একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে ‘আইবুড়ো ভাত নাকি’? বিয়ের মরশুমে এমন ভিডিও আর ক্যাপশন দেখে রীতিমতো শোরগোল  পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার। সকলেই ভাবছেন তবে কি এবার পাকাপাকিভাবে রণজয়কে ভুলে অন্য কারোর সাথে সাত পাক ঘুরতে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার ! যদিও এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি এখনও।

Related Articles

Back to top button