বিনোদন

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোহিনী রণজয়! কবে বাজবে বিয়ের সানাই?

টলিপাড়ার আজ ৫ জন সুন্দরী অভিনেত্রীর মতোন একেবারেই নন সোহিনী সরকার (Sohini Sarkar), অন্যধারার অভিনয়ের মধ্যে দিয়ে ধীরে ধীরে টলিউডে নিজের জায়গা পোক্ত করেছেন তিনি। ফড়িং থেকে শুরু করে মানভঞ্জন, ভিঞ্চি দা, দুর্গাসহায় সমস্ত ছবিতেই দর্শকদের এক অন্য মাত্রার অভিনয়ের স্বাদ বুঝিয়েছেন সোহিনী। এক্কেবারে আদ্যপ্রান্ত কমার্শিয়াল ধাঁচের ছবিতে তাকে বিশেষ দেখা যায়না। এই ভিন্নতার জন্যই তাকে পছন্দ করেন অসংখ্য মানুষ।

দীর্ঘদিন ধরেই অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। লকডাউনের সময়কাল থেকেই লিভিন সম্পর্কে রয়েছেন তারা। কোনোরকম ঢাকঢাক গুড়গুড় ছাড়াই দিব্য খুল্লামখুল্লা প্রেম করেন এই তারকা জুটি। দিন কয়েক আগেই শহরের ব্যস্ততা পেরিয়ে পাহাড়ের কোলে একান্তভাবে সময় কাটিয়ে এলেন। আর তাদের মিষ্টি মধুর ছবি দেখেই নেটবাসীদের আন্দাজ যে খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।

সোহিনী সরকার Sohini Sarkar Dress

একসাথে শুধু থাকা নয় একসাথে বাঁচতেও শুরু করেছেন তারা৷ আর তাইই এই গুঞ্জন যে এবার হয়ত সর্বসম্মতিক্রমেই বিয়েও সেরে ফেলবেন সেলেব জুটি৷ শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি বিয়ে করতে চলেছেন তাঁরা। আসলে এই গুঞ্জনের সূত্রপাত এক সাক্ষাৎকার থেকেই যেখানে সোহিনী জানিয়েছিলেন, “আমরা দারুণ বন্ধু। দুজনেই দুজনের জন্য পারফেক্ট। তাই বিয়ের ভাবনা শুরু করাই যায়। রণজয় ও চায় এ’বছর বিয়ে করতে”।

তবে জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুললেন অভিনেত্রী। বলছেন, বিয়ের ভাবনা রয়েছে ঠিকই, কিন্তু এখনই কিছু হচ্ছে না। সোহিনীর মন্তব্য, “অন্তত করোনা আবহে সাত পাকে ঘোরার পরিকল্পনা নেই।” কিন্তু দুজনেরই বন্ধু সংখ্যা নেহাৎ কম নয়, তাই বিয়ে করলে বেশ লোক জানিয়ে, ধুমধাম করেই করতে চান রণহিনী।

Related Articles

Back to top button