গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

হেসে খেলে দিব্যি কাটছে দাম্পত্য জীবন! ক্যাপ্টেন সোহিনীর সাথে সপ্তর্ষির বিয়ে পূর্ণ করল আট বছর


বাংলা থিয়েটার (Theatre) জগতের দুই জনপ্রিয় মুখ সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta) এবং সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। আজ তাঁদের জীবনের বিশেষ দিন। আজ থেকে থেকে আট বছর আগে একে অপরের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন এই সেলিব্রেটি দম্পতি। বর্তমানে তাঁরা দুজনেই স্টার জলসার (Star Jalsha) দুই জনপ্রিয় মেগা সিরিয়ালে দুটি ভিন্ন চরিত্রে অভিনয় করছেন। সোহিনী একদিকে যেমন খড়কুটো সিরিয়ালে পুটু পিসির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অন্যদিকে শ্রীময়ী সিরিয়ালে সপ্তর্ষি অভিনীত ডিঙ্কা চরিত্রটিও দর্শকদের বেশ পছন্দের একটি চরিত্র।

আজ থেকে ৮ বছর আগে ২০১৩ সালে ‘নাচনী’ নাটক করতে গিয়ে পরিচয় হয় তাঁদের। সোহিনীর অভিনয় দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন সপ্তর্ষি। মাত্র তিন মাস প্রেম করার পর ২০১৩ সালের ২রা অগস্ট তড়িঘড়ি রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিয়েছিলেন তাঁরা। তারপর একাধিবার নিন্দুকদের বাঁকা নজর এসে পড়েছে তাঁদের ওপর। কিন্তু সেসব পাত্তা না দিয়ে একে অপরের সাথে দেখতে দেখতে আটটা বছর কাটিয়ে ফেললেন তাঁরা। সম্পর্কে বয়স একটা সংখ্যা মাত্র। এই কথাটার প্রকৃত উদাহরণ সোহিনী-সপ্তর্ষীর সম্পর্ক।

প্রতি বছর আজকের এই বিশেষ দিনটাকে একটু নিজেদের মতো করে সেলিব্রেট করতে ভালোবাসেন এই দম্পতি। এবছরও তাই সকাল সকাল শুটিং সেরে নিয়েছেন দুজনেই। তারপরেই সোহিনীর সঙ্গে লাঞ্চ সেরে বিকেলে শ্বশুরমাশাই (রুদ্রপ্রসাদ) সেনগুপ্তের আর্শীবাদ নিতে যাবেন বলে জানিয়েছিলেন সপ্তর্ষি।

এছাড়াও বিশেষ দিনে কাছের মানুষের জন্য বিশেষ উপহার দেওয়ার কথা জানিয়েছেন সপ্তর্ষি। এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, ‘আমরা দু’জনেই নানা রকম জিনিস কিনতে ভালবাসি। কিছু কিনব হয়তো। সোহিনী পারফিউম ভালবাসে, ওকে পারফিউম কিনে দিতে পারি।’

স্ত্রী সোহিনীই সপ্তর্ষির প্রথম অভিনয় গুরু। এছাড়াও জীবনের ক্ষেত্রেও দু’জন দু’জনকে ঠিক করে দেন তাঁরা। তাই প্রায় তাঁকে ক্যাপ্টেন বলে ডাকেন অভিনেতা। বিবাহবার্ষিকীর সকালেও সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন ‘শুভ বিবাহবার্ষিকী ক্যাপ্টেন।’

Related Articles

Back to top button