বিনোদনভিডিওসিরিয়াল

‘আর কত কি দেখতে হবে কে জানে’, নিমেষে জুঁইয়ের সরস্বতী রূপ দেখে মন্তব্য দর্শকদের

জি বাংলার পর্দায় শুরু হওয়া একঝাঁক নতুন সিরিয়ালের মধ্যে অন্যতম হল ‘সোহাগ জল’ (Sohag Jol)। এই ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দার দর্শক উপহার পেয়েছেন নতুন জুটি শুভ্র আর জুঁইকে (Subhra-Jui)। ধারাবাহিকে শুভ্র চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনা (Honey Bafna) আর তাঁর বিপরীতে নায়িকা জুঁইয়ের ভূমিকায় দেখা যাচ্ছে যমুনা ঢাকি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে (Sweta Bhattcharya)।

গত বছরের শেষের দিকেই শুরু হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। প্রথম থেকেই আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা এই সিরিয়াল। এমনিতে বেশিরভাগ সিরিয়ালে দেখা যায় নায়ক নায়িকার মধ্যে প্রথমে ঝগড়া কিংবা খুনসুটি দিয়ে প্রেম শুরু হয়, তারপর নানান ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে গিয়ে শেষ পর্যন্ত চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয় তাদের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সোহাগ জল,Sohag Jol,জুঁই,Jui,শ্বেতা ভট্টাচার্য,Sweta Bhattacharya,দেবী সরস্বতী,Devi Swarasati,নতুন প্রোমো,New Promo,ভাইরাল ভিডিও,Viral Video

আর এখানেই একেবারে শুভ্র-জুঁইয়ের এই আনকোরা দাম্পত্য জীবনের গল্প। সিরিয়ালের শুরুতেই দেখানো হয়েছে নায়ক নায়িকার বিয়ের পর্ব। এছাড়া  প্রোমো দেখেই দর্শকদের মনে হয়েছিল বিয়ে হলেও অল্পদিনেই ডিভোর্স হয়ে যাবে তাদের। কিন্তু দিনে দিনে সেই মূল ট্র্যাক থেকে সরে অন্যদিকে এগিয়ে যাচ্ছে সিরিয়ালের গল্প।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সোহাগ জল,Sohag Jol,জুঁই,Jui,শ্বেতা ভট্টাচার্য,Sweta Bhattacharya,দেবী সরস্বতী,Devi Swarasati,নতুন প্রোমো,New Promo,ভাইরাল ভিডিও,Viral Video

যারা এই সিরিয়ালটি নিয়মিত দেখেন তারা সকলেই জানেন জুঁইয়ের দাদা জয়শঙ্কর বহু দিন ধরেই টাকা নিয়ে পালিয়ে বেড়াচ্ছে। হাতের নাগালে এসেও ইতিমধ্যেই একাধিকবার বোকা বানিয়ে পালিয়েছে জয়শঙ্কর। এরইমধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন একটি প্রোমো। সেখানে দেখা যাচ্ছে জুঁই শুভ্রকে বলছে এবার তারা আর জয়শঙ্করকে ধরবে না।

জুঁইয়ের কথায় তার দাদা এবার নিজে থেকেই এসে ধরা দেবে। আর এসব শুনে রাগের মাথায় শুভ্র বলতে শুরু করে ‘কি অসাধারণ প্ল্যান! আমরা পায়ের ওপর পা তুলে বসে থাকবো আর ভগবান আপনার দাদাকে এনে আমাদের কোলে ফেলে যাবে’। এই কথা শেষ হতে না হতেই জুঁইও বলে ওঠে  ‘ঠিক তাই, কারণ এবার যা করার স্বয়ং মা সরস্বতীই করবেন’।

তারপরেই দেখা যাচ্ছে অন্ধকারের মধ্যেই ধীরে ধীরে আলো ফোটার মতোই একেবারে সাক্ষাৎ দেবী সরস্বতীর (Devi Saraswati) রূপে সেজে ধরা দিয়েছে জুঁই। সোহাগ জলের এই নতুন প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button