নেপোটিজম নিয়ে মুখ খুললেন সোফিয়া হায়াত! সলমানের শো বিগবস বয়কটের ডাক দিলেন অভিনেত্রী


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই একের পর এক অভিযোগে উঠে এসেছে বলিউডের নামজাদা তারকাদের নামে। একটা মৃত্যু যেন গোটা বি-টাউনকে নাড়িয়ে দিয়ে গেছে। এই মৃত্যুকে কেন্দ্র করেই একে একে বলিউডের অন্ধকার দিক গুলি ক্রমশ বেরিয়ে আসছে। একাধিক গুরুতর অভিযোগ উঠেছে প্রযোজক, পরিচালক, তারকাদের বিরুদ্ধে। এবার সালমান খানের বিরুদ্ধে মুখ খুললেন মডেল অভিনেত্রী সোফিয়া হায়াত, দাবি জানালেন বিগ বস বয়কটের-ও।

এবার নেপোটিজমের অভিযোগে বিদ্ধ সলমান। সোফিয়ার অভিযোগ, যখন তিনি বিগ বসে প্রতিযোগী হিসাবে এসেছিলেন তখন তাঁর সঙ্গে খুব খারাপ ব‍্যবহার করা হয়েছিল। নিজের ইন্সটা হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে সোফিয়া জানান, “বিগ বসের স্টার কিড কুমার শানুর ছেলে জান কুমার প্রথম হল। এখানেও নেপোটিজম। মাঝে মাঝে হতাশ লাগে।”

https://www.instagram.com/tv/CFhbHN6hzLq/?utm_source=ig_embed&utm_campaign=loading

তিনি আরও বলেন, নেপোটিজমের শিকার তিনিও, আর তাইই তাকে আর দেখা যায়না। তার অভিযোগ,”কোথায় কী হয়ে যাচ্ছে বিগবস তা নিয়ে মাথা ঘামায়না। আশে পাশে কি চলছে তা নিয়ে বিগ বস মাথা ঘামায় না। আমি যখন শোতে ছিলাম আমার সঙ্গে খুব খারাপ ব‍্যবহার করা হয়েছিল। এমনকি যেসব মহিলাদের কথা শোনার কেউ নেই আমি তাদের জন্য সরব হয়েছিলাম। আর সুশান্ত এখন তাদের প্রতিনিধিত্ব করছে যারা নেপোটিজমের শিকার হয়েছে। এবার আপনি সুশান্তকে সমর্থন করলে বিগ বসকে বয়কট করুন।”

আগামী ৩রা অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগবস সিজন ১৪। বিগ বসের সপ্তম সিজনে ওয়াইল্ড কার্ড এনট্রির মাধ‍্যমে শোতে ঢোকেন সোফিয়া হায়াত। কিন্তু তাঁর কয়েক সপ্তাহ পর আবার বেরিয়েও যান এবার সেই অভিজ্ঞতাই শেয়ার করলেন অভিনেত্রী।


Like it? Share with your friends!

655
655 points