গসিপবিনোদন

খোলা চুল-সরু ফিতের ড্রেস, হটনেসে সানি লিওন ফেল, নেটপাড়ার উষ্ণতা বাড়িয়ে দিলেন এই যুবতী

বলিপাড়ার ‘হটেস্ট’ নায়িকাদের তালিকা তৈরি করা হলে সেখানে নাম থাকবে সানি লিওনের (Sunny Leone)। তিনি কোনও ছবিতে আছেন মানেই, সেই ছবির উষ্ণতা কয়েকগুণ বেড়ে যাবে। সানির এক চাহনিতেই দর্শকদের মনে আগুন ধরিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। হটনেসের দিক থেকে তাঁকে টেক্কা দিতে পারেন এমন অভিনেত্রী খুব কমই দেখতে পাওয়া যায়। তবে এবার সানিকে টেক্কা দিতে চলে এসেছেন এক যুবতী। তাঁর উষ্ণতায় চড়চড় করে বেড়েছে নেটপাড়ার পারদ।

সামাজিক মাধ্যমের দৌলতে এখন যে কেউ স্টার হতে পারেন। রোজই কিছু না কিছু ভাইরাল হয় এখানে। সানিকে টেক্কা দেওয়া এই যুবতীও সামাজিক মাধ্যম থেকেই সকলের চোখে পড়েছেন। খোলা চুল-সরু ফিতের পোশাকে নেটপাড়ার উষ্ণতা বাড়ানোর পরই ‘হটনেসের দেবী’ সানি লিওনের প্রতিযোগিতা বলা হচ্ছে তাঁকে।

বলি তারকা সানিকে প্রতিযোগিতার মুখে ফেলা এই যুবতীর নাম সোফিয়া আনসারি (Sofia Ansari)। নিজের হটনেসের কারণে মাত্র ২৫ বছর বয়সেই সামাজিক মাধ্যমের ‘স্টার’ হয়ে গিয়েছেন তিনি। মূলত ইনস্টাগ্রামের মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। পাশাপাশি টিকটকেও সমান জনপ্রিয় হয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৯.১ মিলিয়ন। যা কিনা বিনোদন দুনিয়ার অনেক তারকার ফলোয়ারের থেকেও বেশি।

২০১৭ সালে টিকটকে নিজের প্রথম ভিডিও শেয়ার করেছিলেন সোফিয়া। প্রথমে তেমন একটা সাড়া না পেলেও ধীরে ধীরে জনপ্রিয়তা পেতে থাকেন তিনি। সঙ্গেই বাড়তে থাকে তাঁর অনুগামীর সংখ্যা। ইনস্টাগ্রামে সোফিয়ার ফলোয়ারের সংখ্যা কয়েক মিলিয়ন। টিকটকে সোফিয়ার ফলোয়ারের সংখ্যাটা হল ৫.৬ মিলিয়ন।

 

View this post on Instagram

 

A post shared by SOFIA (@sofia9__official)

তবে সামাজিক মাধ্যমে অতিরিক্ত অ্যাডাল্ট কনটেন্ট শেয়ার করার জন্য মাঝখানে সোফিয়াকে ব্যান করে দেওয়া হয়েছিল। তবে ফের নিজের অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন তিনি। সম্প্রতি সাদা শর্টস এবং লাল বিকিনি পরে একটি ছবি শেয়ার করেছেন সোফিয়া। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

Sofia Ansari

পেশায় ইনফ্লুয়েন্সার সোফিয়া একজন নৃত্যশিল্পী। মাঝেমধ্যেই নিজের নাচের ভিডিও শেয়ার করেন তিনি। তবে সোফিয়া একদিকে যেমন নিজের হটনেসের মাধ্যমে অনেকের মন জয় করেছেন, তেমনই আবার অনেকের মতে, তিনি শুধুই নিজের শরীর দেখিয়ে সকলের মন জয় করতে চেয়েছেন। তবে সেসবকে পাত্তা না দিয়ে সোফিয়া কিন্তু নিজের মতো করে নিজের সামাজিক মাধ্যমে কনটেন্ট শেয়ার করে নেটপাড়ার উষ্ণতা বাড়িয়ে যাচ্ছেন।

Related Articles

Back to top button