বিনোদনভিডিওসিরিয়াল

গান যেন হাতের মোয়া! ‘ধূলোকণা’র ফুলঝুরি কাজের লোক থেকে সোজা গায়িকা, ট্রোলিংয়ে ভরাল নেটিজেনরা

জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির লেখা সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল স্টার জলসার ধুলোকণা। উল্লেখ্য এই সিরিয়ালের বয়স বেশীদিন না হলেও, অল্প কয়েকদিনের মধ্যেই এই সিরিয়ালের লালন ফুলঝুরির জুটি দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। প্রসঙ্গত সিরিয়ালের মুখ্য চরিত্র ফুলঝুরির ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey) আর নায়ক লালনের ভূমিকায় রয়েছেন ইন্দ্রাশিষ দে (Indrasish Dey)।

এতদিন পর্যন্ত দেখা গিয়েছে সিরিয়ালের নায়ক লালন,নিজেই গান বাঁধে, আর নিজেই সেই গান গায়। তাই বস্তির ঘিঞ্জি ঘরে থেকেই গায়ক হওয়ার স্বপ্ন দেখে সে। তবে উপার্জনের জন্যই বাধ্য হয়ে ড্রাইভারিও করতে হয় তাকে। আর সেই বাড়িতেই সকলের ফাই ফরমাশ খাটা থেকে সমস্ত কাজ করে বাড়ির কাজের মেয়ে ফুলঝুরি। একসময় একে অপরকে ভালবেসে ফেলে তারা।


সম্পর্ক গড়িয়েছিল বিয়ের মন্ডপ অবধিও। সবার চোখ এড়িয়ে লুকিয়ে বিয়ে করার জন্য মন্দির পর্যন্ত গিয়েও সিঁদুর পরানোর ঠিক আগেই ভেঙে যায় বিয়ে। লালনের নামে মিথ্যা বদনাম দিয়ে পুলিশ নিয়ে হাজির হয় চড়ুই। আর বোকার মত এবারও চড়ুইয়ের সেই কথা বিশ্বাস করে নেয় ফুলঝুরিও।

তারপর থেকেই ভুল বুঝে লালনের সাথে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসে ফুলঝুরি। আর ফুলঝুরির এই ব্যবহারে প্রচন্ড খারাপ লাগে লালনের। রাগের মাথায় সেও জানায় চড়ুইকেই বিয়ে করবে সে। এরপর থেকেই ফুলঝুরির সাথে সমানে রেষারেষি চলছে লালনের। এসবের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট।

লালন সহ অন্যান্যদের সমস্ত অপমানের জবাব দিতে নিজের মধ্যে সুপ্ত গানের প্রতিভাকে শান দিচ্ছে ফুলঝুরি। এই কাজে তার গুরু হয়েছে সোনা দিদির মা অর্থাৎ বড় মামি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সিরিয়ালের একটি পর্ব। সেখানে শুরু হয় ব্যাপক ট্রোলিং। লালনের একটাই গান শুনে বিরক্ত দর্শক, তেমনি ফুলঝুরির গায়িকা হওয়ার বিষয়টি নিয়েই শুরু হয়েছে হাসি ঠাট্টা।

Related Articles

Back to top button