বিনোদনভাইরালভিডিও

দেবের সামনেই রুক্মিণীকে বিয়ের প্রস্তাব! ছোড়ার সাহস দেখে অবাক খোদ সুপারস্টার

সিরিয়ালের পাশাপাশি এই মুহূর্তে দর্শকমহলে ব্যাপক চাহিদা রয়েছে রিয়ালিটি শোয়ের। স্টার জলসার এমনই একটি জনপ্রিয় নাচের রিয়ালিটি শো হল ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Junior Season 3)। প্রায় প্রত্যেক সপ্তাহেই দর্শকদের জন্য নিত্যনতুন চমক নিয়ে হাজির হয়ে থাকেন এই রিয়ালিটি শোয়ের নির্মাতারা। দর্শকদের দ্বিগুণ মনোরঞ্জন করতে হাজির হয়ে থাকেন বিনোদন জগতের সাথে যুক্ত জনপ্রিয় সব সেলিব্রেটিরাও।

প্রসঙ্গত এবারের এই তারকাখচিত শোয়ের বিচারকদের আসনে রয়েছেন বাংলার সুপারস্টার দেব অধিকারী (Dev Adhikary), মনামী ঘোষ (Monami Ghosh) এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Moitra)। এই প্রথম কোনো রিয়ালিটি শোয়ের মঞ্চে বিচারক হয়েছেন রুক্মিণী। তার সাথে টলিউড সুপারস্টার দেবের সম্পর্কের এখন ওপেন সিক্রেট।

ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩,Dance Dance Junior Season 3,দেব অধিকারী,Dev Adhikary,রুক্মিণী মৈত্র,Rukmini Moitra,ফুগলা,Fugla,মজার ভিডিও,Funny Video,ভাইরাল,Viral

কিন্তু এবার এই ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে খোদ দেবের প্রেমিকাকেই বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন বিশেষ একজন। তাঁর সাহস দেখে হতবাক টলিউডের  ‘পাগলু’ দেবও। সেই বিশেষ মানুষটা কে জানেন? সে আর কেউ নয় খুদে সোশ্যাল মিডিয়া সেনসেশন ‘ফুগলা’। এদিন ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে হাজির হয়েছিলেন এই খুদে সেলিব্রেটি। আসলে ফুগলা হল দেবের ফ্যান।

Dev and Rukmini Maitra

সম্প্রতি এদিনের এই পর্বের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে খুদে ফুগলা এদিন দেবকে সামনে থেকে দেখে একেবারে নিজস্ব স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলে ওঠে সে দেবের বউকে বিয়ে করতে চায়। আর ফুগলার এই  ইশারা ছিল দেবের প্রেমিকা তথা হবু বৌ রুক্মিণীর দিকেই। আর দেব আর ফুগলার কান্ড দেখে লজ্জায় লাল হয়ে যায় পাশে দাঁড়িয়ে থাকা রুক্মিণী।

তবে এদিন খুদে ফুগলার মুখে এমন কথা শুনে বেশ মজা পেয়েছেন সুপারস্টার দেব। তাই এদিন বেশ মজা করেই তিনি ফুগলাকে বলেন, ‘আমি রংবাজ, আমার বউকে কী করে বিয়ে করতে চাইলে’? বলেই মিষ্টি ফুগলাকে দুহাতে বুকে জড়িয়ে ধরেন দেব। প্রসঙ্গত এই মুহূর্তে দেব ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন সিনেমা ‘প্রজাপতি’র প্রচারের কাজে। বছর শেষের আগেই আগামী ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দেব অধিকারী এবং মিঠুন চক্রবর্তী অভিনীত এই সিনেমা।

Related Articles

Back to top button