ভাইরালভিডিও

ছোট্ট দোকানই পেট চালায়, বাইক কেনা তো স্বপ্ন! ভিডিও ভাইরাল হতেই স্বপ্নের বাইক উপহার পেলেন যুবক

বর্তমানে ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে কোনো কিছু ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। খুব অল্প সময়ের মধ্যেই কিছু ভিডিও বা ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral Video) হয়ে পরে। যেখানে নানা ধরণের কান্ড কারখানা দেখা যায়। কেউ নিজেদের প্রতিভা প্রকাশের জন্য সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তো কেউ নিজের দুঃখকেই শেয়ার করেছেন।

সম্প্রতি এক ব্যক্তি যুবকের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছিল ইন্টারনেটে। ভিডিওতে শুরুতেই দেখা যাচ্ছে এক যুবক একটি দামি বাইকে বসে আছে। কিন্তু তাকে ক্যামেরায় রেকর্ড করা হচ্ছে দেখেই সেই বাইক থেকে নেমে চলে গিয়েছে। তখনও ভিডিও চালু ছিল যে কারণে দেখা গেছে যে বাইকটির পাশেই একটি ছোট্ট দোকান রয়েছে তার।

সেই দোকান দিয়েই হয়তো ওই যুবকের পেট চলে। তবে বাইকে বসা দেখে বোঝাই যাচ্ছে যে বাইক কেনার স্বপ্ন দেখে সে। তবে স্বপ্ন দেখলেও সেই স্বপ্ন অধরাই থাকবে কারণ দোকান থেকে যে টাকা রোজগার হয় তা এমন কিছু নয় যে বাইক কিনতে পারবে সে। যুবকের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। একপ্রকার সুপার ভাইরাল হয়ে পড়েছে তার হতাশ হয়ে বাইক থেকে নেমে যাওয়ার দৃশ্য।

এরপর যেটা হল সেটা সত্যিই মন ভালো করে দেবার মত ঘটনা। সোশ্যাল মিডিয়ার দৌলতেই কিছু মানুষ মিলে একটি নতুন বাইক উপহার দেওয়া হয়েছে ভাইরাল ভিডিওর সেই যুবকটিকে। স্বাভাবিকভাবেই বাইক পেয়ে দারুন খুশি ওই যুবক। একপ্রকার স্বপ্নপূরণ হয়েছে তার বাইকটি পেয়ে। বর্তমানে নতুন বাইক পাবার পর যুবকের প্রতিক্রিয়ার ভিডিওটিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

যেমনটা জানা যাচ্ছে ভিডিওতে যে যুবকটিকে দেখা গিয়েছে তিনি আসলে বাংলাদেশের বাসিন্দা। আর বাংলাদেশের কিছু লোকেরাই তাই নতুন বাইকটি কিনে দিয়েছেন। সুতরাং বোঝাই যাচ্ছে আজকাল সোশ্যাল মিডিয়ার ক্ষমতা কতটা হয়েছে। তাই তো আজ অনেক প্রতিভাধারীরাও নিজেদের প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

Related Articles

Back to top button