করোনা কালে সামাজিক দূরত্ব বজায় রাখতে পেইন্ট রোলার দিয়ে কণের গায়ে হলুদ! তুমুল ভাইরাল ভিডিও


রোজই কত কত ভিডিও ভাইরাল হয়! তারমধ্যেই একেকটা কান্ড দেখলে মাঝেমাঝে পেটে খিল ধরে যায়। এই করোনা কালে অনেক মজার ঘটনাই আমাদের চোখে পড়েছে, তবে এই কান্ড দেখলে কার্যত তাজ্জব বনে যাবেন আপনিও। করোনা মোকাবিলায় সচেতনতামূলক ব্যবস্থা হিসেবে দূরত্ববিধি মানার কথা আমারা সকলেই জানি। এই পরিস্থিতিতে অনেক কিছুই বন্ধ, তাই বলে বিয়ে তো আর বন্ধ থাকতে পারেনা।

এবার সামাজিক দূরত্ব বজায় রাখতে বিয়েতেও অভিনব পন্থা অবলম্বন করলেন কনে পক্ষ। ছোঁয়াছুঁয়ি এড়াতে কনের গায়ে হলুদের জন্য ব্যবহার করা হল পেইন্ট রোলার। এক হাত দূর থেকে না ছুঁয়ে পেইন্ট রোলার দিয়ে কোনো এক আত্মীয় হলুদ লাগাচ্ছেন কনের গায়ে। ব্যাপারটা যে কনেও বেশ উপভোগ করেছেন, তা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। সম্প্রতি এই গায়ে হলুদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই, তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

করোনা কালে এই সচেতনতা সকলের মধ্যেই থাকা প্রয়োজন। ভিডিওটি হাসির হলেও এর মধ্যে দিয়েই একটা গভীর শিক্ষাও পাওয়া যায়। নিজেদের গাফিলতিই এই সময় বড় বিপদ ডেকে আনতে পারে। এই ভিডিওটি মাত্র ১৩ সেকেন্ডের। ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে মাঝখানে সালোয়ার কামিজ, মাথায় ওড়নার সাহায্যে ঘোমটা দিয়ে বসেছেন হবু কনে। তাঁর পাশেই রাখা হয়েছে হলুদের ট্রে। সেখান থেকেই লম্বা হাতল দেওয়া পেইন্ট রোলার দিয়ে, কনের গায়ে হলুদ হচ্ছে। সবাই মহানন্দে উপভোগ করছেন এই অনুষ্ঠান। তাও সামাজিক দূরত্ব মেনেই। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই এই ভিডিও দেখেছেন কয়েক হাজার মানুষ। অনেকই এই পরিবারকে তাঁদের অভিনব পন্থা আবিষ্কারের জন্য সাধুবাদ দিয়েছেন।


Like it? Share with your friends!

672
672 points